জাতীয়সারাবিশ্ব

নেপালের প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার ফোন

কাঠমান্ডুতে ইউএস-বাংলার একটি উড়োজাহাজ দুর্ঘটনায় পড়ার পর সিঙ্গাপুরে চারদিনের সরকারি সফরে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেপালের প্রধানমন্ত্রী খাড়গা প্রসাদ শর্মা ওলির সঙ্গে ফোনে কথা বলেছেন। এ সময়  বাংলাদেশ থেকে তাকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুর করিম সিঙ্গাপুর থেকে জানান, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিঙ্গাপুর সময় সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে নেপালের প্রধানমন্ত্রীকে ফোন করেন এবং উড়োজাহাজ বিধ্বস্তে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।’ খবর বাসসের

খাড়গা প্রসাদ বাংলাদেশের প্রধানমন্ত্রীকে জানান, তিনি উড়োজাহাজ বিধ্বস্তের পর পরই ঘটনাস্থলে ছুটে যান এবং দ্রুততার সঙ্গে উদ্ধার অভিযান পরিচালনার জন্য প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

শেখ হাসিনা নেপালের প্রধানমন্ত্রীকে জানান, কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দর চালুর পর পরই তিনি নেপালকে সহায়তা করার জন্য একটি দল পাঠাবেন। প্রধানমন্ত্রী আরও বলেন, এ ব্যাপারে বাংলাদেশ নেপালকে সবধরনের সহায়তা দেবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন