লাইফষ্টাইল

পোষাকে স্বাধীনতার রং

লাইফস্টাইল ডেস্ক: মার্চ মাস মানেই বাঙালীর স্বাধীনতার মাস, মুক্তি সংগ্রামের মাস। দীর্ঘ নয়মাস রক্তক্ষয়ী যুদ্ধ, সম্ভ্রমহানি, লাখো শহীদের আত্মদানের বিনিময়ে অর্জিত এ বাংলাদেশ। স্বাধীনতা দিবস বা ২৬ মার্চ আমাদের আবেগ জড়িত নয় বরং এই দিবসটি বাঙালির কাছে সবসময় অস্তিত্বের নাম। ১৯৭১ সালের ২৬ মার্চ আমাদেরকে উপহার দেয় বাংলাদেশ ও লাল সবুজের পতাকা।

স্বাধীনতা দিবসের চেতনাকে বুকে ধারণ করে ফ্যশন হাউজ “নিউ যোগী ফ্যাশন” হাজির হয়েছে লাল-সবুজের পোশাক সামগ্রী নিয়ে। আমাদের প্রাত্যহিক চলনে বলনে, পোষাকে-আশাকে, অস্তিত্বে যেন ধারণ করে বাঙ্গালিয়ানা ও দেশাত্ববোধটাই জাতীয় পতাকার রঙকে নান্দনিকভাবে পোষাকের গায়ে ফুটিয়ে তোলা হয়েছে।

বাংলাদেশের স্বনামধন্য মডেল এজেন্সি “ফ্রেশ লূক মডেল এজেন্সি” প্রতিবারের ন্যায় এবারও “মহান স্বাধীনতা দিবস” উপলক্ষে গত ২৩ মার্চ রমনা পার্কে সারাদিনব্যাপি ঝাকজমকভাবে ফটোশ্যুটের আয়োজন করে। এ ফটোশ্যুটে পোষাক স্পন্সর করে “নিউ যোগী ফ্যাশন”
এবারের এ ফটোশ্যুটে মডেল হিসেবে থাকেন: সোহেল, দুর্জয়, নিলয়, নিজাম, আসিফ, আরফিন, আতিক, মনিষা, মায়া ও অঞ্জনা।
মেকআপ এ থাকেন, মেহেদী হাসান, কোরিওগ্রাফি করেন, আরিফ খান ও ফটোগ্রাফিতে থাকেন, খালেদ খান মামুন।
“ফ্রেশ লূক মডেল এজেন্সি” এর ব্যবস্থাপনা পরিচালক জনাব আরিফ খান জানান, “ফ্রেশ মিডিয়া লিমিটেড” এর একটি অঙ্গ প্রতিষ্ঠান “ফ্রেশ লূক মডেল এজেন্সি”। আমার মডেল এজেন্সী এর প্রতিটি মডেল বিভিন্ন ফ্যাশন হাউজ ও বিভিন্ন ব্রান্ড এর মডেল এবং বিজ্ঞাপন, নাটক, চলচ্চিত্র, মিউজিক ভিডিও, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র সহ মিডিয়ার সকল কাজ করে থাকেন। এবং “ফ্রেশ লূক মডেল এজেন্সি” থেকে মিডিয়ার প্রতিটি কাজে মডেল ও আর্টিষ্ট প্রদান করা হয়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন