খেলাবিনোদন

ভরা দাম্পত্যের জোয়ারে ভেসে ‘বাবা’ হচ্ছেন বিরাট??

সুখী গৃহকোণে আজ আর গ্রামোফোন শোভা পায় না| কিন্তু ইতিউতি ছড়ানো সদ্যজাতর ন্যাপি, বিব, ফিডিং বোতল তো থাকতেই পারে তাই না? কিছুদিনের মধ্যে ওঙ্কার ১৯৭৩-এর টাওয়ার সি-এর ৩৫তম ফ্লোরের ফ্ল্যাট কি এই ছবিই দেখতে চলেছে?

কারণ, ওখানে এখন নিরালায় খুব কাছাকাছি বিরুষ্কা| শ্রীলংকায় চলতি টি-২০ সিরিজ থেকে ছুটি পেয়ে নববধূ অনুষ্কাকে নিয়ে স্বপ্নের সংসার করছেন বিরাট| তিনিই সম্প্রতি জানিয়েছেন, ‘খুব তাড়াতাড়ি সবাইকে খবর জানাব|’ এতেই জল্পনার জাল বুনছেন সবাই, তাহলে কি অনুষ্কা শর্মা সন্তানসম্ভবা? বাবা হতে চলেছেন বিরাট কোহলি?

বিষয়টা একটু খুলে বলা যাক। গত ৮ মার্চ বিরাট টুইট করেন, ‘এখন অনেক কিছুই হবে। খুব তাড়াতাড়ি তোমাদের জানাব।’ কিন্তু কী বিষয়ে বিরাট সোশ্যাল মিডিয়ায় জানাতে চান তা খোলসা করেননি। আর তা নিয়েই শুরু হয়েছে এই নতুন জল্পনা।

কেউ লিখেছেন, ‘ছোট কোহালি আসছে।’ কেউ জানতে চেয়েছেন, ‘ওস্তাদ বাবা হতে চলেছ?’ যদিও তারপর থেকে এখনও পর্যন্ত মুখ খোলেননি বিরাট।

২০১৭-র ডিসেম্বরে ইতালিতে স্বপ্নের বিয়ে সেরেছেন বিরাট কোহালি-অনুষ্কা শর্মা। চলতি বছরের শুরুটাও দক্ষিণ আফ্রিকায় একসঙ্গে কাটিয়েছেন দম্পতি। তার পর বিরাট মন দেন ক্রিকেটে। অনুষ্কা ব্যস্ত হয়ে পড়েন শুটিং নিয়ে।

সম্প্রতি মুক্তি পেয়েছে অনুষ্কা শর্মার ‘পরি’। ছবি মুক্তির দিনই হাজির থাকতে পারেননি নায়িকা। ভোপালে ‘সুই ধাগা’র শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। মুম্বইয়ের স্পেশ্যাল স্ক্রিনিংয়ের যাবতীয় দায়িত্ব  সামলেছিলেন বিরাট স্বয়ং। গত ৪ মার্চ দেশে ফেরেন অনুষ্কা। আর তার চারদিন পরেই বিরাটের এই টুইট| ফলে, জল্পনা এখন তুঙ্গে… ভরা বসন্তে ভরা দাম্পত্যের জোয়ারে ভেসে সত্যিই কি ‘বাবা’ হতে চলেছেন বিরাট?


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন