খেলা

মালাগার বিপক্ষে দলে নেই মেসি

বার্সেলোনা লা লিগায় আজ শনিবার রাতে মালাগার মুখোমুখি হবে। কিন্তু কোচ এরনেস্তো ভালভার্দে দলের সেরা খেলোয়াড় লিওনেল মেসিকে দলে পাচ্ছেন না। তাই মালাগার বিপক্ষে কাজটা মেসিকে ছাড়াই করতে হবে। এছাড়া আগামী ১৪ মার্চ ক্যাম্প নূ’তে চেলসি বিপক্ষে ম্যাচের আগে ইনজুরিতে থাকা ইনিয়েস্তাকেও মাঠে নামাবেন না বার্সার আর্জেন্টাইন এই কোচ।

তবে মেসির না খেলাটা ইনজুরি বা বিশ্রামের কারণে নয়। ব্যক্তিগত কারণে মেসি এই ম্যাচে দলের বাইরে থাকবেন। আর কারণট হলো মেসি তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন। পাঁচ বারের ব্যালন ডি’অর জেতা এই খেলোয়াড় মালাগার বিপক্ষে খেলার জন্য প্রস্তুত ছিলেন। কিন্তু হঠাৎ করে তৃতীয় পুত্র সিরোর জন্মগ্রহণের কথা শুনে তিনি মালাগা বিপক্ষে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। তার বদলে ডিফেন্ডার ইয়েরি মিনাকে দলে রাখার সিদ্ধান্ত নিয়েছেন কোচ।

তাছাড়া মেসি এ মৌসুমে বার্সার হয়ে লা লিগার সব ম্যাচেই মাঠে নেমেছেন। খেলেছেন দলের প্রথম একাদশে। শুধু ব্যতিক্রম ছিল স্প্যানিওলের বিপক্ষে কাতালান ডার্বির ম্যাচটায়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন