বিনোদন

স্পেশাল বোমাটা জবরদস্ত ফাটালেন মিমি

স্পেশাল বোমাটা জবরদস্ত ফাটালেন মিমি। দিন কয়েক আগেই প্রাক্তন প্রেমিক বিয়ে করেছেন। তাও আবার তাঁর প্রতিদ্বন্দ্বী শুভশ্রীকে। এই ঘটনার রেশ মিটতেই মিটতেই মিমি-র মেগা সমাচার।

                                                          রাজ-শুভশ্রী এখন রেজিস্ট্রি বিয়ে করে মেতে রয়েছেন। জোর প্ল্যানিং করছেন বিয়ের বিষয়ে। টলি ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ছিল এবার বোধহয় জীবনের আনন্দ মাঠে মারা গেল মিমি-র।

কিন্তু কার্যত বোমা ফাটিয়ে দিলেন মিমি। বসন্ত কালে সকলেরই মনে হাওয়া লেগেছে। তা শুধু বিরুষ্কার মনেই শুধু বসন্ত লাগবে নাকি। টলিউডেও যে বসন্ত এসেছে তা বুঝিয়ে দিল মিমির পোস্ট। স্পেশাল চুম্বনের উপহার। আর সেই গরম ছবিও বাজারে ছেড়ে দিলেন মিমি।

শুভশ্রী-র প্রাক্তন প্রেমিক দেবের কোনও ব্যাপার নয়। কারণ তিনি যে স্থায়ী সম্পর্কের মধ্যে রয়েছেন তা সকলেরই জানা। দেব ও রুক্মিনী রীতিমতো সুখী জুটি।

মিমি-র এই ছবি নিয়ে সব মহলেই বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কে তাঁর পুরুষসঙ্গী ছবিটি এমনভাবেই দেওয়া যে জল্পনার অবকাশ থাকছে

 

রাজের জীবনে একদিন যাঁর অবাধ বিচরণ ছিল তিনি কার জীবনে গেলেন তা নিয়ে কানাকানির অন্ত নেই।

এদিকে একটি ছবির জন্য মিমি ও যশের প্রেমের কেমিস্ট্রি সকলের নজর কেড়েছিল। তবে মিমি-র জীবনের পুরুষটি রিল লাইফের না রিয়েল লাইফের তা নিয়ে অবশ্য প্রশ্ন থাকছেই।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন