বিনোদন

২’শ পেরিয়ে হাসান জাহাঙ্গীরের ‘চাপাবাজ’

বিনোদন প্রতিবেদক: হাসান জাহাঙ্গীর রচনা ও পরিচালনায় ‘চাপাবাজ’ বর্তমান সময়ের জনপ্রিয় একটি মেগা ধারাবাহিক নাটক। বৈশাখী টিভিতে প্রচারাধিন এই ধারাবাহিক নাটকটির ইতি মধ্যে ২০০পর্ব প্রচার শেষ হয়েছে। আজ প্রচার হবে নাটকটির ২০১পর্ব। এ নাটকে দুই পরিবারের মধ্যে বিভিন্ন হাস্যরসাত্মক বিষয় চাপাবাজির মাধ্যমে ফুটে উঠেছে। এ দুই পরিবারের কর্তাব্যক্তি হিসেবে অভিনয় করছেন এটিএম শামছুজ্জামান ও ড. ইনামুল হক। এতে আরও অভিনয় করছেন ফারুক আহমেদ, সোহেল খান, হাসান জাহাঙ্গীর, কামরুল বাশার, অ্যানি খান, শামীমা তুষ্টি, ঈশানা, নিথর মাহবুব, বিল্লু, হারুন কিসিঞ্জার, জনি চ্যাপলিন, বাহার, শরিফ, কবির, শাহিন, কাজল অনন্যা অনু, আইভি, হুমায়রা হিমু প্রমুখ।

নাটকটি প্রসঙ্গে পরিচালক হাসান জাহাঙ্গীর বলেন, ‘ নাটকটির প্রতি দর্শকদের আগ্রহ ছিল বলেই এটি ২০০পর্ব অতিক্রম করেছে। এই কৃতিত্তের ভাগিদার প্রথমে দর্শকরা। আমার নাটকটি দেখার জন্য দর্শকদের কাছে অনেক কৃতজ্ঞ আমি। আমি সবসময় চেষ্টা করি দর্শকদের চাহিদা বুঝে কাজ করতে। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যহত থাকবে। এ নাটকের গল্প হাস্যরসাত্মক হলেও এতে সমাজের বিভিন্ন রকম মানুষের চরিত্র ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। যারা প্রতিনিয়ত ভালো মানুষের মুখোশ পরে থাকলেও আসলে তাদের বেশিাভাগই ভন্ড।’ নাটকটি বৈশাখী টিভিতে প্রতি শনি থেকে সোমবার রাত ৯টা ২০ মিনিটে প্রচার হয়। এবং রাত ১১টা ৩০মিনিটে পুনরায় প্রচার হয়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন