আইন-আদালতরাজনীতি

বিমান দুর্ঘটনায় নিহত সানজিদার জন্য সাম্যবাদী দলের শোক

নিজস্ব প্রতিবেদক: নেপালে বিমান দুর্ঘটনায় সুশাসনের জন্য নাগরিক (সুজন) সংগঠনের কেন্দ্রীয় সহযোগী সমন্বয়কারী সানজিদা হক বিপাশা, তার স্বামী ও সন্তান মুত্যুবরণ করেছেন। তাদের অকাল মৃত্যুতে সাম্যবাদী দল (মার্কসবাদী) এর পক্ষ থেকে গভীরভাবে শোক প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার আজ সাম্যবাদী দল (মার্কসবাদী) এর কেন্দ্রীয় সভাপতি ধীমন বড়ুয়া শোক বর্তায় বলেন, আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, গতকাল (১২ মার্চ) নেপালে বিমান দুর্ঘটনায় ‘সুজন-সুশাসনের জন্য নাগরিক’-এর কেন্দ্রীয় সহযোগী সমন্বয়কারী সানজিদা হক বিপাশা, তার স্বামী ও সন্তান মৃত্যুবরণ করেছেন। তার এই অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

তিনি বলেন, ‘সুজন’ বাংলাদেশে গণতন্ত্র, উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে যে আন্দোলন পরিচালনা করছে। সানজিদা হক বিপাশা বিগত ১৩ বছর ধরে তার একনিষ্ঠ কর্মী ছিলেন। ‘সুজন’-এর সচিবালয় পরিচালনার সার্বিক দায়িত্বও ছিল তার। মাত্র ৩৭ বছর বয়সে প্রাণোচ্ছল ও প্রতিশ্রুতিশীল এই মানুষটির অকালে চলে যাওয়া আমাদের জন্য এক অপূরণীয় ক্ষতি।

শোক বার্তায় ধীমন বড়ুয়া বলেন, একটি শান্তি ও সৌহার্দ্যপূর্ণ বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন থেকে সানজিদা হক বিপাশা তার মেধা ও নিরলস পরিশ্রম দিয়ে যে অবদান রেখে গেছেন সেজন্য আমরা তাকে গভীরভাবে স্মরণ করছি। একইসঙ্গে তার শোকসমাপ্ত পরিবার এবং স্বজনদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছি। তার ও তার স্বামী-সন্তানের বিদেহী আত্মার শান্তি কামনা করছি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন