শিক্ষা-ক্যাম্পাস

জমকালো ভাবে পিইউবি’র নবীন বরণ উৎসব

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের বিভিন্ন প্রাইভেট বিশ্ববিদ্যালয় গুলোর মধ্যে এবং বর্তমানে ইউজিসি র‍্যাংকিং পড়াশুনার মানের দিক দিয়ে প্রথম সারিতে রয়েছে দি পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশ (পিইউবি)। ১৯৯৬ সালে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয় এবং এখন পর্যন্ত সুনামের সঙ্গে এই বিশ্ববিদ্যালয় মাথা উঁচু করে শিক্ষাদানসহ বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্ট আছে।

বাণিজ্যিকভাবে ব্যবসা শিক্ষা দানের লক্ষ্য পিইউবি’র কখনই ছিল না। বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা যারা আছেন তারা সবসময় চিন্তা করেছেন কাজ করছেন এই বিশ্ববিদ্যালয়কে কি করে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। তারা আজ সেটা করতে পেরেছেন।

শনিবার (৩১মার্চ) দি পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর (পিইউবি) নবীন বরণ উৎসব-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর আসাদগেটের নিজেস্ব ক্যাম্পাসের অডিটোরিয়ামে এই অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রফেসর ড. শামিমা নাসরিন সাহেদ (সম্মানীত সদস্য সচিব বোর্ড অব ট্রাস্টিজ, পিইউবি) এবং সভাপতিত্ব করেন প্রফেসর ড. একেএম সালাউদ্দিন (সম্মানীত ভাইস চ্যান্সেলর পিইউবি)। আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সকল ডিপার্টমেন্ট-এর সম্মানিত চেয়ারম্যান এবং সকল ছাত্র-ছাত্রীরা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন