শিক্ষা-ক্যাম্পাস

দি পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশ (পিইউবি) তে এডমিশন চলছে

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের বিভিন্ন প্রাইভেট বিশ্ববিদ্যালয় গুলোর মধ্যে এবং বর্তমানে ইউজিসি র‍্যাংকিং পড়াশুনার মানের দিক দিয়ে প্রথম সারিতে রয়েছে দি পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশ (পিইউবি)। ১৯৯৬ সালে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয় এবং এখন পর্যন্ত সুনামের সঙ্গে এই বিশ্ববিদ্যালয় মাথা উঁচু করে শিক্ষাদানসহ বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্ট আছে। অন্যান্য প্রাইভেট বিশ্ববিদ্যালয় গুলোর উপাচার্য নিয়োগ সাধারণত বিশ্ববিদ্যালয় উচ্চ কর্মকর্তা কর্তৃক নিয়মে হয় .এই ক্ষেত্রে সব চেয়ে বড় কথা হচ্ছে যে দি পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশ (পিইউবি) উপাচার্য নিয়োগ সরকারিভাবে সঠিক নিয়মে মেনে নিয়োগ দেয়া হয় এবং ইউজিসির নিয়মতান্ত্রিক মেনে এই বিশ্ববিদ্যালয় এর স্থায়ী ক্যাম্পাস তৈরী হয়েছে।
এইগুলো পুরোনো খবর, নতুন খবর হলো স্প্রিং, সামার , ফল এই তিন সেমিস্টার এর
এডমিশন ফেয়ার সামার শুরু হয়েছে।

পিইউবি র অডিটোরিয়ামে এটি উদ্বোধন করেছে (পিইউবি)র উপাচার্য প্রফেসর ড; এ কে এম সালাউদ্দিন |এবং সেখানে উপস্থিত ছিল প্রফেসর ড; শামীমা নাসরিন শাহেদ (সদস্য সচিব বিওটি),রেজিস্টার মোহাম্মদ মোফাক্কের সহ উপস্থিত ছিল এডভোকেট রাশেদ আহমেদ (চেয়ারম্যান ল’ এন্ড জাস্টিস বিভাগ) সহকারী প্রক্টর পিইউবি . মাসুদ রেজা (চেয়ারম্যান সি .এস .ই বিভাগ) পিইউবি ,হাবিবুর রহমান (চেয়ারম্যান সোশিওলজি এন্ড সোশ্যাল ওয়ার্ক )বিভাগ এন্ড প্রক্টর পিইউবি , ফারজানা নেহেরীন দীপ্তি (চেয়ারম্যান ইংরেজি বিভাগ) পিইউবি ,গোপাল সাহা (বিবিএ ) জসিম উদ্দিন সরকার (চেয়ারম্যান টি এইচ এম বিভাগ) জৌষ্ঠ প্রভাষক আমিনুল আশরাফ, ,আরো ছিল মোহাম্মদ তৌফিক ইমাম (এক্সিকিউটিভ অফিসার অ্যাডমিন ইনফরমেশন অফিস পিইউবি) ছাড়াও উপস্থিত ছিল সকল বিভাগের চেয়ারম্যান এবং প্রভাষক .কর্মচারী বৃন্দরা ।

আন্ডারগ্রাজুয়েট এবং গ্রাজুয়েট প্রোগ্রাম এ ভর্তি চলছে ও ১০% থেকে শুরু করে ১০০% ওয়েভার এর সুযোগ রয়েছে। সকল প্রকার সুযোগ সুবিধা করে দিচ্ছে দি পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশ (পিইউবি)


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন