অর্থনীতিলাইফষ্টাইল

মাদার টেক্সটাইল মিলসের বার্ষিক হালখাতা ও দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: প্রতি বছরের মত এবারও টেক্সটাইল মিলস এর বাৎসরিক পূর্নমিলনী ও দোয়া অনুষ্ঠিত। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কামাল হোসেন (সেলিম), চেয়ারম্যান মাদার টেক্সটাইল মিলস্, মো: সালাহ্ উদ্দিন মোল্লা, ব্যবস্থাপনা পরিচালক, মাদার টেক্সটাইল মিলস্, মো: ফজলুল করিম, ডেপুটি, ম্যানেজিং ডিরেক্টর, আল-আরাফা ইসলামী ব্যাংক, এস. এম জাফর, ডেপুটি, ম্যানেজিং ডিরেক্টর, আল-আরাফা ইসলামী ব্যাংক লি:, মো: আব্দুল্লাহ্ আল মামুন, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজার ইনর্চাজ আল-আরাফা ইসলামী ব্যাংক লি:, মো: আমজাদ হোসেন, এ্যাস. ভাইস প্রেসিডেন্ট ইনর্চাজ ইনভেস্টমেন্ট ডিপার্টমেন্ট আল-আরাফা ইসলামী ব্যাংক লি:, তসলিম হোসাইন, এ্যাস. ভাইস প্রেসিডেন্ট ইনর্চাজ ইনভেস্টমেন্ট ডিপার্টমেন্ট আল-আরাফা ইসলামী ব্যাংক লি: উপস্থিত ছিলেন এস. আর টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার রহমান সহ আরো অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের সভাপতি কামাল হোসেন সেলিম বলেন, আমরা আপনাদের কাছে কৃতজ্ঞ। আপনাদের উৎসাহ না পেলে আমরা এতদূর আসতে পারতাম না । আমাদের চলার পথকে আরো শক্তিশালী করার জন্য আপনারা সব সময় পাশে ছিলেন, আশাকরি সামনেও থাকবেন। সকলকে জানাই বাংলা নববর্ষের শুভেচ্ছা। তাদের সবার এবছরের দিনগুলি ভালো কাটুক।

অনুষ্ঠানেন পরিচালক মো: সালাহ্ উদ্দিন মোল্লা বলেন, আমি সকলকে জানাই বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাই। প্রতিবছরের মত এবারও অনুষ্ঠানটি সফলতার সাথে শেষ করাতে পেরেছি তাই মহান আল্লাহর কাছে শুকরিয়া। যারা উপস্থিত হয়ে আমাদের অনুষ্ঠানকে আলোকিত করেছেন তাদের কাছে আমরা কৃতজ্ঞ। আশাকরি আপনারা সব সময় এভাবে পাশে থেকে আমাদের অগ্রযাত্রাকে সাফল্যমন্ডিত করবেন। ভবিৎষতে আমরা আরো অনেকদূর এগিয়ে যেতে পারি আপনাদের সাথে নিয়ে। তিনি আরো বলেন, পহেলা বৈশাখ বাংলা সনের প্রথম দিন। এ দিনটি বাংলাদেশে নববর্ষ হিসেবে পালিত হয়। এটি বাঙালির একটি সর্বজনীন  লোকউৎসব। এদিন আনন্দঘন পরিবেশে বরণ করে নেওয়া হয় নতুন বছরকে। কল্যাণ ও নতুন জীবনের প্রতীক হলো নববর্ষ। অতীতের ভুলত্রুটি ও ব্যর্থতার গ্লানি ভুলে নতুন করে সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনায় উদ্যাপিত হয় নববর্ষ। তাই সবার জীবন সুন্দর হোক নতুন বছরে এটাই কাম্য।

এস. আর টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার রহমান বলেন, আমি মাদার টেক্সটাইলের সফলতা কামনা করছি। তারা আরো অনেকদূর এগিয়ে যেতে পারে। তাদের অনুষ্ঠানে আমাকে আমন্ত্রিত করায় আমি মাদার টেক্সটাইলের মিলস এর সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মহোদয়সহ সকল কর্মকতা-কর্মচারীকে এস. আর টেলিফিল্মের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

মডেল ফারনাজ আহম্মেদ ইভা বলেন, আমাকে এই কোম্পানীর বিজ্ঞাপনের মডেল করায় আমিও মাদার টেক্সটাইল মিলস্ কতৃপক্ষের কাছে অনেক কৃতজ্ঞ। তাদের আজকের এই অনুষ্ঠানে আমাকে আমন্ত্রিত করায় তাদেরকে অনেক অনেক ধন্যবাদ জানাই। তাদের উত্তর উত্তর সাফল্য কামনা করছি।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন