বিনোদনসাহিত্য

‘লালজমিন’ এর ১৫০ তম পর্বে মোমেনা চৌধুরী

বিনোদন প্রতিবেদক: শূন্যন রেপার্টরি থিয়েটারের প্রথম প্রযোজিত ‘লালজমিন’ নাটকের এর ১৫০তম প্রদর্শণী ৬ এপ্রিল। নাটকটি রচনা করেছেন মান্নান হীরা, নির্দেশনা দিয়েছেন সুদীপ চক্রবর্তী, এতে একক অভিনয় করেছেন মোমেনা চৌধুরী। ১৯ মে ২০১১ ইং তারিখে নাটমন্ডলে ‘লালজমিন’ নাটকটি প্রথম প্রদর্শিত হয়। সেই থেকে দেশের প্রত্যন্ত অঞ্চলে ও বিদেশের মাটিতে একর পর এক নাটকটির প্রদর্শনী হয়ে আসছে। তারই ধারাবাহিতায় আগামী ৫ এপ্রিল মৌলভীবাজার ১৪৯ এবং ৬ এপ্রিল ২০১৮ ইং তারিখে শ্রীমঙ্গল বিজয়ী থিয়েটারের আয়োজনে স্থানীয় মহসিন অডিটরিয়ামে হতে যাচ্ছে ‘লালজমিন’ নাটকের ১৫০ তম প্রদর্শনী।

মোমেনা চৌধুরী বলেন, শুরু থেকে নাটকটির প্রতি দর্শকদের ভআমাদের পথচলাকে করেছে গতিময়। ৫০তম প্রদর্শনী আগে তিন জন মুক্তি যোদ্ধা নারী প্রদ্বীপ প্রজ্জলন করবেন। উপস্থিত থাকবেন স্থানীয় উপজেলা চেয়ারম্যান ও মুক্তি যোদ্ধারা। মোমেনা চৌধুরূ বলেন, ‘কৃতজ্ঞতা প্রকাশ করছি সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়, বিশ্বসাহিত্য কেন্দ্র বাংলাদেশ শিল্পকলা একাডেমি এবং বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে যারা আমাদের ‘লালজমিন’ নাটকটি প্রদর্শন করার সুযোগ করে দিয়েছেন। কৃতজ্ঞতা প্রকাশ করি আরণ্যক নাট্যদলের কাছে। আর আমাদের সবটুকু ভালবাসা দর্শকদের জন্য। তাঁদের অনুপ্রেরণায় আমরা অনুপ্রাণিত হয়েছি। কৃতজ্ঞতা জানাই সকল প্রেস মিডিয়া এবং ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিক বন্ধুদের। যাঁরা ‘লালজমিন’ নাটকের সংবাদ প্রচার করে আমাদের পথচলাকে করেছেন গতিশীল।

ধন্যবাদ ফেইসবুক বন্ধুদের। দোয়া চাই সকলের কাছে যেন প্রকৃতি,পরিবেশ সবকিছু আমাদের অনুকূলে থাকে।’

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন