বিনোদন

অন্তর্জালে তুমি আমি জোনাকি (ভিডিও)

বিনোদন প্রতিবেদক: কণ্ঠশিল্পী শান এর তুমি আমি জোনাকি এর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করলো প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়া। রোববার সন্ধ্যায় হাতিরঝিলের একটি রেস্টুরেন্টে আত্মপ্রকাশ সন্ধ্যায় উপস্থিত ছিলেন সংগীতশিল্পী আসিফ আকবর, ধ্রুব গুহ, লুৎফর হাসান, কিশোর পলাশ, মারিয়া, রাফাত, রিংকু, মিলন, সুজন আরিফ, শাফায়েত,  তানজিনা মিতা, এসডি সাগর, নাঈম তালুকদার, স্ম্যাক আজাদ, আরমিন সুমন, এমএইচ রিজভীসহ আরো অনেকে।
আরো উপস্থিত ছিলেন সংগীত পরিচালক জেকে, গীতিকার সোমেশ্বর অলি, শিশুসাহিত্যিক খালেদুর রহমান জুয়েল, অয়ন চাকলাদার, অভিনেতা আরিফ মাহবুব তমাল, চিত্রপরিচালক সৈকত নাসির, মডেল আদর, তনু, সেজুতিসহ আরো অনেকে।
তুমি আমি জোনাকি গানটি ইউটিউবে অবমুক্ত করার মাধ্যমে লায়নিক মাল্টিমিডিয়ার যাত্রা শুরু হয়। কেক কেটে এর শুভযাত্রা করেন আসিফ আকবর, ধ্র“ব গুহসহ আগত অতিথিরা। এসময় শিল্পী শান, নির্মাতা জীবন শাহাদাৎসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। তুমি আমি জোনাকি গানের কথা লিখেছেন তানিয়া সুলতানা। আর সুর ও সঙ্গীত শানের নিজের। এই গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন ছোটো পর্দার জনপ্রিয় মুখ ফারিয়া শাহরিন ও ইরফান সাজ্জাদ। চমৎকার এই গানটিতে দারুন রোমান্টিক জুটির চরিত্রে দেখা গেছে ফারিয়া শাহরিন ও ইরফান সাজ্জাদকে। জানা গেছে শিগগিরই লায়নিক মাল্টিমিডিয়া থেকে একাধিক মিউজিক ভিডিও, নাটক ও ওয়েব সিরিজ মুক্তি পাবে।
গানটির ইউটিউব ভিডিও লিংক


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন