বিনোদন

আগামীকাল মাছরাঙ্গা টেলিভিশনে টেলিছবি ‘কানি মা’

মায়ের পাথরের চোখ ছেলে হামিদের মনে সৃষ্টি করে ঘৃণা ও অবজ্ঞা। অথচ এই চোখই তাকে দিয়েছে নতুন জীবন। এ গল্প ছিল হামিদের অজানা। আর সেই অজানা গল্পের খোঁজ যখন মিলল, অভিমানী মা তখন শূন্যে হারালো।

এমনই বিয়োগান্তক গল্প নিয়ে নুইব হাসান নির্মাণ করেছেন টেলিছবি ‘কানি মা’। নাম ভূমিকায় অভিনয় করেছেন ফারজানা ছবি ও ছেলের চরিত্রে আছেন ফজলুর রহমান বাবু।জোড়পুকুর, রাজবাগানের জোহা পল্লীতে ‘কানি মা’-এর শুটিং হয়েছে।

ছবি বলেন, নারী প্রধান গল্পে এর আগেও আমি বেশ কয়েকবার অভিনয় করেছি। তবে এবারের কাজটি একেবারেই ভিন্ন এক গল্পের বিস্তার ও অভিনব গেটআপের।

তিনি আরো বলেন, চরিত্রের প্রয়োজনে শুটিং চলাকালীন পুরোটা সময় আমাকে এক চোখ বন্ধ রেখে পাথরের চোখ লাগিয়ে শুটিং করতে হয়েছে। এই টেলিছবিতে আমার ২৫ থেকে ৮০ বছর বয়স পর্যন্ত জীবনের বিভিন্ন পর্যায় উপস্থাপিত হয়েছে। আর এ সবকিছুই আমার অভিনয়জীবনে কঠিন এক সংযোজন।

নির্মাতা নুইব হাসান বলেন, সকল শিল্পী ও কলাকুশলীদের অনবদ্য সহযোগিতায় কাজটি করতে পেরেছি।আশা করছি দর্শকের ভালো লাগবে।

টেলিছবি টি আগামীকাল সন্ধ্যা ৭.৩০ মিনিটে মাছরাঙ্গা টেলিভিশনে প্রচারিত হবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন