খেলা

আফগানিস্তানের প্রধানমন্ত্রী হবেন রশিদ খান-ফারুখ

আফগান লেগ স্পিনার রশিদ খান একদিন দেশটির প্রধানমন্ত্রী হবে বলে ভবিষ্যদ্বাণী করেছেন সাবেক তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ফারুখ ইঞ্জিনিয়ার।

১৯৬১ সাল থেকে ১৯৭৫ সালের আন্তর্জাতিক ক্যারিয়ারে ৪৬ টেস্ট ও ৫ ওয়ানডে খেলা সাবেক এই ভারতীয় ক্রিকেটার আইপিএলের দারুণ ভক্ত। তার মতে, এটা এখন তরুণ ক্রিকেটারদের জন্য বড় প্ল্যাটফর্ম। সেখানেই রশিদের পারফরম্যান্স দেখে এমন মন্তব্য করেছেন এক সময়কার আগ্রাসী এই ব্যাটসম্যান।

সম্প্রতি ফারুখকে আজীবন সম্মাননা দেন একটি সংগঠন। সেখানে ভারতের ক্রিকেট এবং আইপিএল নিয়ে কথা বলেন। প্রসঙ্গক্রমে চলে আসে রশিদ খানের নামও।

ফারুখ ইঞ্জিনিয়ার বলেন, আমি খেলাটির প্রতি তার মনোভাব ভালোবাসি। সে সবসময়ই হাসিমুখে থাকে। দেখে মনে হয় খুব উপভোগ করছেন।

রশিদের উদ্দেশে ফারুক বলেন, খেলার প্রতি তোমার প্রেরণা ও ভালোবাসা ধরে রাখো। তুমি তোমার দেশের অনেক বড় প্রতিনিধি। আমার মনে হয় তার আফগানিস্তানের প্রধানমন্ত্রী হওয়া উচিত।

আইপিএলের প্রথম মৌসুমেই ঝড় তোলা রশিদ দ্বিতীয় মৌসুমে ১৬ ম্যাচে ৬.৭৩ ইকোনমি রেটে যৌথভাবে দ্বিতীয় সর্বোচ্চ ২১ উইকেট নিয়েছেন।

সূত্র: ক্রিকট্রাকার. কম


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন