আইন-আদালত

‘আমার দেশ’ সম্পাদকের বিরুদ্ধে কোটি টাকার মানহানি মামলা

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে জড়িয়ে মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রকাশের অভিযোগে ‘দৈনিক আমার দেশ’ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে এক কোটি টাকার মানহানি মামলা করা হয়েছে। বুধবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো.সোহেল রানা মিঠু বাদী হয়ে আদালতে মামলাটি দায়ের করেন।

নালিতাবাড়ী সি.আর আমলি আদালতের ঊর্ধ্বতন বিচারিক হাকিম হুমায়ুন কবীর তালুকদার মামলাটি গ্রহণ করে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসিকে তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এজাহারের উদ্ধৃতি দিয়ে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো.আক্কাছ আলী জানান, গত ১৩ মে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ তার পালিত কন্যা শ্রীমতি নিপা রানী কর্মকারকে নিজ খরচে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে অতিথিদের উপস্থিতিতে বিয়ে দেন। এ নিয়ে পরদিন বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশিত হলেও ‘দৈনিক আমার দেশ’ অনলাইন সংস্করণে পালিত কন্যা নিপা রানী কর্মকারকে এরশাদ নিজে বিয়ে করলেন মর্মে সংবাদ প্রকাশিত হয়।

এতে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদসহ পার্টির সকল নেতাকর্মীদের মানহানি হয়েছে। এরই প্রেক্ষিতে মো. সোহেল রানা মিঠু বাদী হয়ে এক কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করে মাহমুদুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন