বিনোদন

আমিরের সারথি হচ্ছেন সালমান!

অনেকে তাঁকে টিনসেলের কৃষ্ণকানাইয়া বলে থাকেন। আর বলবেন নাই বা কেন! অভিনেতার গোপিনী সংখ্যা তো আর কম নয়। কাল ঐশ্বর্য তো আজ ইউলিয়া প্রেমে মজে থাকেন ভাইজান। তবে বাস্তবের চালচ্চিত্র থেকে সরে এবার রিলে লাইফের কৃষ্ণ তিনি। তবে শুধু রাসলীলা নয়! এবার তিনি আমিরের সারথি।

সব কিছু মাথার ওপর দিয়ে যাচ্ছে বুঝি! তাহলে খোলসা করি বলি, আমিরের ‘মহাভারত’ সিনেমায় ভগবান শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় করতে চলেছেন সল্লু। না, এখনও অফিশিয়ালি কিছু ঘোষণা করা হয়নি। তবে বলিপাড়ার জোর গুঞ্জন, ‘রেস থ্রি’-এর প্রচার শেষে ‘মহাভারত’-এর স্ক্রিপ্ট নিয়ে বসবেন ‘বজরঙ্গি’।

এখানেই শেষ নয়! জানা যাচ্ছে, আমিরের ইচ্ছে এই ছবিতে ধৃতরাষ্ট্রের চরিত্রে অভিনয় করুক অমিতাভ বচ্চন। এবং তিনি নিজে অর্জুনের চরিত্রে থাকতে চান। এই ট্রায়োলজিটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন মুকেশ অম্বানি। ছবির বাজেট হাজার কোটি।

তবে সব কিছু আপাতত আলোচনার পর্যায় রয়েছে। অভিনেতা-অভিনেত্রী মিললেই শুরু হবে ছবির কাজ। সূত্রের দাবি, ‘মহাভারত’-এর কাজ খুব শিগগিরই শুরু করতে চান আমির। সম্ভবত ‘ঠগস অফ হিন্দুস্তান’-এর পরই।

এদিকে সালমান ও ব্যস্ত ‘রেস থ্রি’ নিয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে এই মুভির ট্রেলার। যা রিলিজের সঙ্গে সঙ্গেই সাড়া ফেলে দিয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন