বিনোদন

আসিফ এবং সানিকে নিয়ে প্লাবন কোরেশী’র ঈদ ধামাকা

বিনোদন প্রতিবেদক: জনপ্রিয় সুরকার এবং গীতিকার প্লাবন কোরেশীর সুরে এবারের ঈদে বাজারে আসছে দুটি গান। ওমর ফারুকের কথায় ‘কসম’ শিরোনামের গানটি গেয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর এবং সাংবাদিক-গীতিকার রেজাউর রহমান রিজভী’র কথায় ‘আঁধার’ শিরোনামের গানটি গেয়েছেন হালের প্রতিভাবান কণ্ঠশিল্পী সানি আজাদ।

দু’টি গানেরই সঙ্গীত পরিচালনা করেছেন হালের ক্রেজ গুনী সঙ্গীত পরিচালক জাহিদ বাশার পংকজ। গান দু’টি সম্পর্কে প্লাবন কোরেশী বলেন, আসিফ আকবর এর ‘কসম’ এবং সানি আজাদ এর ‘আঁধার’ দুটি গানেরই কথা ও সংগীতায়োজন ভালো হয়েছে। সুরটা আমি আমার সাধ্যমতো ভালো করার চেষ্টা করেছি। শ্রোতারা দু’টি গানেই ভিন্ন-ভিন্ন সাধ পাবেন বলে বিশ্বাস করি। আলোচিত অডিও কোম্পানি থেকে গান দু’টি মিউজিক ভিডিও আকারে আসন্ন ঈদুল ফিতরে বাজারে আসবে।

উল্লেখ্য-‘কসম’ গানটিতে আসিফের সাথে মডেল হিসেবে কাজ করেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ এর আলোচিত প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিল এবং ‘আঁধার’ গানটিতে সানি’র সাথে মডেল হিসেবে কাজ করেছেন চিত্রনায়িকা অঞ্জলী। ‘আঁধার’ গানটির মিউজিক ভিডিও পরিচালনা করছেন স্বাধীন ফুয়াদ এবং ‘কসম’ গানটির ভিডিও পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন