বিনোদন

আসিফ-কর্নিয়ার গানে কোরিওগ্রাফি মাইকেল বাবু ও রতন

গানের যুবরাজ ক্ষ্যাত জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর ও হালের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী ‘একবার ছুঁয়ে যা হৃদয়’ শিরোনামের গানটি ডিএমএস’র ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। গানটি লিখেছিলেন মেহেদী হাসান লিমন, সুর করেছেন নাজির মাহমুদ আর সঙ্গীতায়োজনে মুশফিক লিটু। গানটির ভিডিও নির্মান করেছেন সৈকত নাসির। এতে কোরিওগ্রাফি করেছেন মাইকেল বাবু রতন। ইতিমধ্যে ‘একবার ছুঁয়ে যা হৃদয়’ গানেরও এই গীতিকার, সুরকার, সঙ্গীত পরিচালক এবং ভিডিও নির্মাতা নিজেদের প্রতিভার স্বাক্ষর রেখেছেন। এর আগে তিনি একই শিল্পীদের নিয়ে ‘কি করে তোকে বোঝাই’ শিরোনামের গানটি করে বেশ প্রশংসা পেয়েছেন।

গানটির প্রসঙ্গে আসিফ আকবর বলেন- “কি করে তোকে বোঝাই’ গানটি অনেক পছন্দ করেছেন শ্রোতা-দর্শক। গানটির সফলতার পর কর্নিয়ার সঙ্গে আরও দুটি গান করেছি। এর মধ্যে একটি হলো ‘একবার ছুঁয়ে যা হৃদয়’। কর্নিয়া অনেক ভালো গায়। এ গানটিও সবাই পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।” কর্নিয়া বলেন, “আসিফ ভাই, আমার বড় ভাই। তার সঙ্গে কাজ করতে বরাবরই ভালো লাগে। তার কাছ থেকে অনেক উৎসাহ পাই। এবারের গানটিও বেশ ভালো হয়েছে। একটি চমৎকার ভিডিও নির্মিত হয়েছে।”


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন