বিনোদনলাইফষ্টাইল

ইংলটের যাত্রায় সুজানা’স ক্লোজেট

১২ মে, শনিবার যমুনা ফিউচার পার্কে বাংলাদেশে নতুন আসা কসমেটিক্স ব্র্যান্ড ‘ইংলট’এর শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে কস্টিউম স্পন্সর করেছে অভিনেত্রী সুজানা জাফরের প্রতিষ্ঠান ‘সুজানাস ক্লোজেট। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী সুজানা জাফর ও শাবনাজ সাদিয়া ইমিসহ  দেশের খ্যাতিমান র‍্যাম্প মডেলরা।এই ব্র্যান্ডের শুভেচ্ছাদূত আমেরিকান পপতারকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ।

সুজানা বলেন, ইংলটের মালিক মূলত আমার ছোটবেলার বন্ধু। ওখানে মেক আপের একটা শট ছিল, আমি কস্টিউম স্পন্সর করেছি। আমি বলতে ‘সুজানাস ক্লোজেট’। দেশের র‍্যাম্প মডেলরা এসেছিলেন। তারা আমার ফ্যাশন হাউজ ‘সুজানাস ক্লোজেট’-এর পোশাক পরে ফ্যাশন শোতে অংশ নেন।ইংলটের মতো বিশ্ববিখ্যাত ব্র্যান্ডের যাত্রা শুরুতে নিজের প্রতিষ্ঠানকে সম্পৃক্ত করতে পারাটা অনেক বড় ব্যাপার।

তিনি আরও বলেন,,  আগামী ৩০ মে ও ১ জুন চট্টগ্রামে ওই মেলায় অংশ নেবেন সুজানা। এছাড়া ২৫ ও ২৬ জুন ঢাকায় অনুষ্ঠিত মেলায় থাকবে সুজানাস ক্লোজেট এর স্টল। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি।

সুজানা বলেন, আমি এর আগে এমন সব মেলায় কখনো অংশ নেইনি। দেশের সর্ববৃহৎ পোশাকের প্রদর্শনী এখানে অনুষ্ঠিত হয়। আশা করছি সুজানাস ক্লোজেট সেখানে সুনাম অর্জন করবে।

৬ এপ্রিল, শুক্রবার রাজধানীর বনানীর ১১ নম্বরে একটি শো-রুম নিয়ে স্বতন্ত্রভাবে পোশাক ব্যবসা শুরু করেছেন সুজানা জাফর। শোরুমে তিনি দেশের বাইরে থেকে কাপড় আমদানি করা ছাড়াও নিজের ডিজাইন করা কাপড়ও রাখেন।

ইতোপূর্বে সুজানাকে অভিনয়ে ব্যস্ত দেখা গেলেও বর্তমান তিনি তার ব্যবসা প্রতিষ্ঠান নিয়েই ব্যস্ত রয়েছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন