প্রধান সংবাদবিনোদন

ঈদে এক টিভি চ্যানেলে শাকিব খানের ১২ ছবি

নিজস্ব প্রতিবেদক: বর্ণিল সব আয়োজনে ঈদ অনুষ্ঠান সাজিয়ে থাকে দেশের টিভি চ্যানেল গুলো। ম্যাগাজিন অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, সঙ্গীতানুষ্ঠান, শিশুতোষ অনুষ্ঠান, সেলিব্রেটি শো, রম্য ম্যাগাজিন, একক নাটক, ধারাবাহিক নাটকসহ বিবিধ আয়োজনের পাশাপাশি প্রায় প্রতিটি চ্যানেলেই প্রচার হয়ে থাকে বাংলা চলচ্চিত্র।

তবে একটি দুটি নয়, ঈদ আয়োজনে এবার ২০টি বাংলা চলচ্চিত্র প্রচার করবে দেশের প্রথম বেসরকারী টিভি চ্যানেল এটিএন বাংলা। দশদিনব্যাপী ঈদ আয়োজনে এবার তারা প্রচার করবে মোট ২০টি বাংলা ছায়াছবি। এর মধ্যে আবার ৩টি ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ারও রয়েছে। ছবি তিনটি হলো দীপঙ্কর দীপনের ‘ঢাকা অ্যাটাক’, জাহাঙ্গীর আলম সুমনের ‘সোনাবন্ধু’ এবং সারোয়ার হোসেনের ‘খাস জমিন’।

চলচ্চিত্র তিনটি এটিএন বাংলায় প্রচার হবে যথাক্রমে ঈদের দ্বিতীয়, তৃতীয় এবং অষ্টমদিন, বেলা ৩টা ১০মিনিটে।

এছাড়া অন্য যে ১৭টি চলচ্চিত্র প্রচার হবে সেগুলো হলো ওয়াজেদ আলী সুমনের ‘সুইট হার্ট’, রাজু চৌধুরীর ‘প্রিয়া আমার জান’, এস এ হক অলিকের ‘আরো ভালো বাসবো তোমায়’, ইফতেখার চৌধুরীর ‘দেহরক্ষী’, বদিউল আল খোকনের ‘হিরো দ্য সুপারস্টার, মাই নেম ইজ খান ও নিস্পাপ মুন্না’, এফ আই মানিকের ‘জজ ব্যরিষ্টার পুলিশ কমিশনার’, শাহাদাৎ হোসেন লিটনের ‘জোর করে ভালবাসা হয়না ও প্র্রেমে পড়েছি’, ওয়াকিল আহমেদ এর ‘কত স্বপ্ন কত আশা’, সাফি উদ্দিন সাফি’র ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী, ওয়ার্ণিং ও ভালবাসা এক্সপ্রেস’, অনন্ত জলিলের ‘মোষ্ট ওয়েলকাম ২’, সাফি ইকবালের ‘প্রেম মানেনা বাধা’, এবং মোহাম্মদ হোসেন জেমী’র ‘কিং খান’।

উলে­খ্য এই ১৭টি চলচ্চিত্রের মধ্যে ১২টি ছবিতেই অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন