তথ্য প্রযুক্তিপ্রধান সংবাদবিনোদন

উন্মক্ত করা হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ওয়েবসাইট

বিনোদন প্রতিবেদক: অবশেষে উন্মক্ত করা হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ওয়েবসাইট। সাইটের নাম বিডি ফিল্ম আর্টিস্ট অ্যাসোসিয়েশন ডট কম (bdfilmartisteassociation.com)। আজ সন্ধ্যায় এফডিসিতে শিল্পী সমিতির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে চালু করা হয় ওয়েবসাইটটি।
এ সময় উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান। আরও উপস্থিত ছিলেন দেশ বরেণ্য অভিনয় শিল্পী সোহেল রানা, ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়ক ফেরদৌস, অভিনেত্রী রোজিনা, অঞ্জনাসহ আরও অনেকে।

শিল্পী সিমিতর বিভিন্ন কার্যক্রম, শিল্পীদের তথ্যসহ বিভিন্ন কার্মকান্ড এখন থেকে ওয়েবসাইটে পাওয়া যাবে। এ প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘ওয়েবসাইট এখন সময়ের দাবি। সময়ের সঙ্গে আমাদেরও এগিয়ে যেতে হবে। যে কোনো জায়গা থেকেই এখন শিল্পী সমিতির কার্যক্রম ও শিল্পীদের সম্পর্কে তথ্য জানা যাবে।’

নির্বাচনের আগে চলতি কমিটি ২১টি কাজের তালিকা দিয়েছিল। তার মধ্যে ওয়েবসাইট চালু করাও ছিল একটি। ওয়েবসাইট করার মাধ্যমে প্রতিশ্রুত কাজের ২০টি-ই পূর্ণ করলো শিল্পী সমিতি, জানান সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

উপস্থিত সিনিয়র অভিনয় শিল্পীরা সবাই এই উদ্যোগ এবং কার্যক্রমের প্রশংসা করেন এবং মিশা-জায়েদকে ধন্যবাদ জানান।

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন