বিনোদন

এতিম খানায় ঘুরে বেড়াচ্ছেন চিত্রনায়িকা মৌসুমী

অনুষ্ঠানটির নাম ‌’তারকাদের রান্নাঘর’। তবে নাম এটি হলেও এর পিছনে রয়েছে মহৎ উদ্দেশ্য। জনপ্রিয় দুই তারকা মৌসুমী রাঁধবেন তার আবার সেই খাবার দেয়া হবে এতিম ও অসহায় বাচ্চাদের। পাশাপাশি তাদের সঙ্গে খোশ গল্পেও মেতে উঠবেন তারকারা। এফডিসির সাত নম্বর ফ্লোরে এজন্য বিশাল রান্নাঘরের সেট নির্মাণ করা হয়েছে। পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সমাজের অবহেলিত, অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে নির্মাণ করা হচ্ছে এ অনুষ্ঠান। এতে জনপ্রিয় মডেল পিয়া জান্নাতুলের উপস্থাপনায় ধারণ করা হচ্ছে তারকাদের রান্না ঘরের এ অনুষ্ঠানটি।

শুধু এখানেই নয় এতিমদের সঙ্গে সময় কাটানো ও তাদের সঙ্গে দেখা করার জন্য রাজধানীর এতিম খানায় ঘুরে বেড়াচ্ছেন চিত্রনায়িকা মৌসুমী।

জানা গেছে, পুরো আয়োজনের একটি অংশে পিয়ার সঙ্গে অতিথি হিসেবে যোগ দেবেন সঙ্গীতশিল্পী ও সংসদ সদস্য মমতাজ এবং অন্য অংশে চিত্রনায়িকা মৌসুমী। অনুষ্ঠানে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে আড্ডা, গল্প এবং টুকটাক রান্না আয়োজনে অংশ নেবেন তারা। রমজান মাস জুড়ে অনুষ্ঠানটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলায় প্রচারিত হবে।

এতে অংশ নেয়া প্রসঙ্গে মৌসুমী বলেন, ‌’তারকাদের রান্নাঘর’ নাম হলেও অনুষ্ঠানটির আইডিয়া দারুন। এমন ভিন্ন আইডিয়া দেখেই এমন অনুষ্ঠানে হাজির হয়েছি। অসহায় বাচ্চাদের সঙ্গে সময় কাটাচ্ছি। তাদের সুখ দুখের কথা শুনছি। অনুষ্ঠানটি বসুন্ধরা গ্রুপের সহায়তায় হচ্ছে। আমি আশা করবো অন্যরাও এমন অনুষ্ঠান নির্মাণে এগিয়ে আসবেন। এতে কিছুটা হলেও সুবিধাবঞ্চিত শিশুদের সহায়তা করা হবে।’


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন