খেলাপ্রধান সংবাদ

এ বছর বিপিএল নাও হতে পারে

খেলাধুলা প্রতিবেদক: জাতীয় সংসদ নির্বাচনের কারণে এ বছর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) অনুষ্ঠিত নাও হতে পারে। এমন আভাস দিয়েছেন বিপিএল পরিচালনা পরিষদের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক। মঙ্গলবার সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে এ কথা বলেন তিনি।

জাতীয় সংসদ নির্বাচন এই বছরের ডিসেম্বরে অনুষ্ঠিত হওয়ার কথা। এ কারণে বিপিএল অক্টোবরে আয়োজনের চিন্তা করছিলো বিসিবি।

এ মাসের প্রথম দিকে বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন বলেছিলেন যে, অক্টোবরের প্রথম সপ্তাহে বিপিএল আয়োজন করা হতে পারে। কিন্তু নির্বাচনের কারণে এই সিদ্ধান্ত থেকে বিসিবিকে সরে আসতে হচ্ছে।

এ বিষয়ে ইসমাইল হায়দার বলেন, ‘নির্বাচনের সময় নিরাপত্তা বাহিনীর অনেক বেশি দায়িত্ব থাকবে। ফলে তাদের পক্ষে বিপিএলের মতো বড় আয়োজনের নিরাপত্তা দেয়া কঠিন হবে। এ ছাড়া নির্বাচনের অন‍্যান‍্য ব‍্যাপারও আছে।’

এই পরিস্থিতিতে বিপিএলের ষষ্ঠ আসর‌ আগামী জানুয়ারিতে মাঠে গড়াতে পারে বলে মন্তব্য করেছেন ইসমাইল হায়দার। সে ক্ষেত্রে বদলে যাবে জিম্বাবুয়ের বাংলাদেশ সফরের সূচি। কারণ জানুয়ারিতে তাদের বাংলাদেশ সফরের কথা রয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন