বিনোদন

কারিনার তরুণ হার্টথ্রব কার্তিক আরিয়ান

বলিউড অভিনেত্রী কারিনা কাপুরকে এবার দেখা যাবে তরুণ হার্টথ্রব কার্তিক আরিয়ানের সঙ্গে। ছবিটি প্রযোজনা করছেন করন জোহর। এর আগে সিঙ্গাপুরে কারিনা আর কার্তিক ডিজাইনার মনীষ মালহোত্রার একটি র্যা ম্প শোতে একসঙ্গে হেঁটেছেন। সামাজিক মাধ্যমে কারিনা -কার্তিকের সেই র্যা ম্প শো’য়ের ছবি এরই মধ্যে দর্শকদের মধ্যে হৈ চৈ ফেলে দিয়েছে।

নতুন এই ছবিটি পরিচালনা করবেন নবাগত পরিচালক রাজ মেহতা। বলিউডের একটি সূত্র জানিয়েছে,কারিনা-কার্তিক ছাড়াও ছবিটিতে জাহ্নবী কাপুর অথবা কৃতি শ্যানন অভিনয় করবেন। তবে এখনও এই দুইজনের মধ্যে কে অভিনয় করবেন তা চূড়ান্ত হয়নি।

খুব শিগগরীই ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। শোনা যাচ্ছে, কারিনা এখনও ছবির চুক্তিতে স্বাক্ষর করেননি। তবে খুব তাড়াতাড়িই তিনি কাজ শুরু করবেন বলে জানিয়েছেন।

তরুণ অভিনেতা কার্তিকের পছন্দের নায়িকা কারিনা কাপুর। অনেকদিন ধরেই কার্তিক তার সঙ্গে অভিনয়ের স্বপ্ন দেখছেন। এই ছবির মধ্য দিয়ে তার সেই স্বপ্ন এখন পূরণ হওয়ার পথে।

সূত্র : মিড ডে


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন