রাজনীতিসারাদেশ

খালেকের বিজয়ে দলের নেতাকর্মী ও খুলনাবাসীকে অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী

খুলনা সিটি করপোরেশনের নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী তালুকদার আবদুল খালেকের বিশাল বিজয়ে দলের নেতাকর্মী ও খুলনাবাসীকে অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকাতেই এই বিজয় সম্ভব হয়েছে। এই নির্বাচন সরকারের বিশাল উন্নয়ন কর্মকাণ্ডের প্রতি জনগণের আস্থা ও বিশ্বাসের প্রতিফলন। আগামী জাতীয় নির্বাচনেও ঐক্যের এই ধারা অব্যাহত রেখে দলের পক্ষে বিজয় ছিনিয়ে আনতে হবে।

রোববার সন্ধ্যায় গণভবনে খুলনা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আবদুল খালেক দেখা করতে এলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন। এ সময় তালুকদার আবদুল খালেক প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

শেখ হাসিনা বলেন, খুলনাবাসী আওয়ামী লীগ প্রার্থীকে জয়ী করার মধ্য দিয়ে বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য ও ধ্বংসযজ্ঞ এবং অপরাজনীতিকে প্রত্যাখ্যান করেছে। বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের সময় খুলনাসহ দক্ষিণাঞ্চল ছিল সন্ত্রাসের অভয়ারণ্য। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এই অঞ্চলে শান্তির সুবাতাস বইছে। সদ্য সমাপ্ত খুলনা সিটি করপোরেশন নির্বাচনে খুলনাবাসী তারই প্রতিদান দিয়েছে।

এ সময় তালুকদার আবদুল খালেক তার দায়িত্ব পালন ও খুলনার উন্নয়নে প্রধানমন্ত্রীর সহযোগিতা চাইলে তাকে আশ্বাস দেন শেখ হাসিনা।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, আমিরুল ইসলাম মিলন, গোলাম কবির রাব্বানী চিনু, অ্যাডভোকেট এ বি এম রিয়াজুল কবির কাওসার, ইকবাল হোসেন অপু প্রমুখ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন