আইন-আদালতজাতীয়রাজনীতি

খালেদা জিয়ার সাথে তার পরিবারের স্বজনরা

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার সঙ্গে থাকা গৃহকর্মী ফাতেমার সঙ্গে দেখা করেছেন তাদের পরিবারের স্বজনরা। এবারই প্রথম কারাগারে থাকা ফাতেমার পরিবারের কোনো সদস্য দেখা করলেন।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে খালেদা জিয়ার ভাই শামীম এস্কান্দার, তার ছেলে অভিক এস্কান্দার, ভাগ্নে ডা. মামুন এবং ফাতেমার বাবা রফিকুল ইসলাম পুরান ঢাকার নাজিমুদ্দীন রোডের কারাগারে প্রবেশ করেন। সন্ধ্যা ৬টা পর্যন্ত তারা সেখানে অবস্থান করার পর বের হয়ে যান। তবে এ সময়ে তারা কোনো কথা বলেননি।

ফাতেমার বাবা রফিকুল ইসলাম পাটোয়ারী জানান, তার মেয়ে ভালো আছেন। তিনি খুব শক্ত আছেন। বাচ্চাদের জন্য তার মন কাঁদলেও তার কাছে এখন খালেদা জিয়ার সেবা করাটাই প্রধান দায়িত্ব। তিনি বলেন, এক সপ্তাহের মধ্যেই তারা কারাগার থেকে বের হয়ে আসতে পারবেন।

ফাতেমার গ্রামের বাড়ি ভোলা জেলায়। ৮ বছর আগে ফুফাতো ভাই বশির উল্ল্যার হাত ধরে ভোলা থেকে ঢাকায় আসেন ফাতেমা। ঢাকা আসার পর থেকেই গৃহকর্মী হিসেবে ফাতেমা খালেদা জিয়ার সঙ্গে আছেন। ঢাকা আসার আগে ফাতেমার স্বামী হারুন লাহড়ী মারা যান। ফাতেমার দুই সন্তান। বড় মেয়ে রিয়া ষষ্ঠ শ্রেণিতে এবং ছেলে রিফাত চতুর্থ শ্রেণিতে পড়ে। তারা নানা-নানির সঙ্গে থাকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন