খেলা

জিতে প্লে অফের আশা জিউয়ে রাখলো মুম্বাই ইন্ডিয়ান্স

জিতলে প্লে অফের আশা বেঁচে থাকবে। আর হারলেই বাড়ি এমন ম্যাচে দারুণ জয় তুলে নিয়েছে রোহিম শর্মার দল মুম্বাই ইন্ডিয়ান্স। শুরুর কিছু ম্যাচে শেষের রোমাঞ্চে হেরেছে মুম্বাই। অথচ দলের বাঁচা-মরার ম্যাচে সেই শেষের রোমাঞ্চ জয় করলো গতবারের চ্যাম্পিয়নরা। আর জিতেলে প্লে অফের পথে এগিয়ে যাবে এমন ম্যাচে কেএল রাহুল ৯৪ রান করেও পাঞ্জাবকে জেতাতে পারেনি। হেরেছে ৩ রানে।

দারুণ খেলেও পাঞ্জাবের ট্রাজিক নায়ক রাহুল। এর আগেও তিনি ৯৬ রানের এক ইনিংস খেলে দলকে জেতাতে পারেনি। পারেননি ৬৬ রানের দারুণ এক ইনিংস খেলেও দলকে  জেতাতে। আর মুম্বাইয়ের নায়ক পোলার্ড এবং বুমরাহ। পোলার্ড দলের বিপদের সময় ২৩ বলে ৫০ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছেন। সঙ্গে ক্রুনাল পান্ডিয়ার ২৩ বলে ৩২ রানের সুবাদে ১৮৬ রান তোলে মুম্বাই। পাঞ্জাবের হয়ে ৪ ওভারে ১৬ রান দিয়ে ৪ উইকেন নেন অ্যান্ড্র টাই। এছাড়া ৩ ওভারে ১৮ রান দিয়ে ২ উইকেট নেন অশ্বিন।

জবাবে ৫ উইকেট হারিয়ে ১৮৩ রান তুলতে পারে পাঞ্জাব। দলের হয়ে ৬০ বলে ৯৪ রানের চোখ ধাঁধাঁনো ইনিংস খেলেছেন রাহুল। মেরেছেন ১০টি চার এবং ৩টি ছয়ের মার। শেষ ৩ ওভারে ৩৮ রান লাগে এমন সমীকরণে বেন কাটিংয়ের ১৮ তম ওভার থেকে ১৫ রান তুলে নেন রাহুল। কিন্তু মুম্বাইয়ের সেরা বোলার বুমরাহের বলে ১৯ তম ওভারে কাটা পড়েন তিনি। বুমরাহ ৪ ওভার হাত ঘুরিয়ে মাত্র ১৫ রান দিয়ে ৩ উইকেট নেন। ১৯ তম ওভারে দেন মাত্র ৬ রান। শেষ ওভারে জয়ের জন্য  পাঞ্জাবের দরকার ছিল ১৭ রান। ম্যাকক্লেনেঘানের ওই ওভার থেকে যুবরাজ-আক্সার পেটেল নিতে পারেন ১৪ রান। দল হেরে যায় ৩ রানে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন