বিনোদন

জেল থেকে খালাস পেয়ে সালোনিকে বিয়ে করছেন রাহুল

নিজস্ব প্রতিবেদন : সালোনি শর্মার সঙ্গে রাহুলের গোপন সম্পর্ক মেনে নিতে পারেননি প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়। তার জেরেই শুরু হয় অশান্তি। এরপরই রাহুল রাজ সিং নাকি প্রত্যুষার উপর নানাভাবে চাপ দেওয়া শুরু করেন। সেই অভিযোগের জেরেই শেষ পর্যন্ত অকালে চলে যেতে হয় ‘বালিকা বধূ’ অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়কে। কিন্তু, প্রত্যুষার মৃত্যুর ২ বছরের মাথায় এবার ফের বিয়ে করতে চলেছেন রাহুল রাজ সিং।

রিপোর্টে প্রকাশ, সালোনি শর্মার সঙ্গে নাকি গত ৩ বছর ধরে ‘ডেটিং’ করছেন রাহুল। এ বিষয়ে সালোনি শর্মাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, বেশ কয়েক বছর ধরেই রাহুল রাজ সিং-এর সঙ্গে একযোগে ব্যবসা করছেন। এক কথায়, রাহুল রাজ সিং-এর সঙ্গে তার অংশীদারি ব্যবসা রয়েছে। সেই সম্পর্ককেই এবার তাঁরা আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে চাইছেন । সংবাদমাধ্যমের সামনে এমনই জানিয়েছেন সালোনি শর্মা। সম্প্রতি রাহুল রাজ সিং-এর ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও দেখা গিয়েছে সালোনির উপর তাঁর ভালবাসার প্রদর্শন।

২০১৬ সালে আচমকাই মৃত্যু হয় প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের। শোনা যায়, রাহুল রাজ সিং-এর সঙ্গে তার বিয়ে হয়েছিল। কিন্তু তাঁকে ঠকিয়ে সালোনি শর্মার সঙ্গে রাহুল গোপনে সম্পর্ক রাখছিলেন বলে ঘনিষ্ঠদের কাছে একাধিকবার অভিযোগ করেন বাঙালি অভিনেত্রী। পাশাপাশি তাঁর টাকাপয়সা নয়ছয় করে রাহুল এক সময় দেওলিয়া হয়ে যান। এরপরই প্রত্যুষার উপর তিনি অত্যাচার শুরু করেন বলেও অভিযোগ করেন টেলি অভিনেত্রী কামিয়া পাঞ্জাবি। প্রত্যুষার বাবা, মায়ের অভিযোগের ভিত্তিতে রাহুলকে গ্রেফতারও করা হয়। বেশ কয়েক মাস জেলে থাকার পর অবশেষে জামিনে মুক্তি পান রাহুল রাজ সিং।

 

জেড/আর/সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন