বিনোদন

নতুন গান নিয়ে কন্ঠশিল্পী হাসান অভি

বিনোদন প্রতিবেদক: তরুণ কন্ঠশিল্পী হাসান অভি। নিজের ব্যবসার পাশাপাশি গান নিয়েও ব্যস্ত থাকতে ভালোবাসেন তিনি। তবে ব্যবসায় বেশি সময় দিয়ে থাকেন, গানটাকে তার ভালোলাগা থেকে করে থাকেন তিনি। তবে অনেকদিন ধরেই নতুন গানে দেখা যাচ্ছে না তাকে। তবে বিরতির পর আবারও নতুন গান ও মিউজিক ভিডিওর কাজ নিয়ে ফিরছেন তিনি। দুটি গানের কাজ নিয়ে ব্যস্ত তিনি।

কন্ঠশিল্পী হাসান অভি

এ প্রসঙ্গে হাসান অভি বলেন, গত বছর ” ইচ্ছে করে” শিরনামের একটি গান প্রকাশিত হয়েছে ঈগল মিউজিকের ব্যানার থেকে। গানটিতে আমার সাথে কন্ঠ দিয়েছেন সঙ্গীত তারকা ন্যান্সি।গানটি শ্রোতা প্রিয় হয়ে উঠায় আমি আবার নতুন করে গান করার সাহস করেছি। স্রোতারা আমায় ফেসবুকে, ফোনে যখন প্রশ্ন করে ভাই আপনার নতুন গান কবে আসছে। তখন আগ্রহ জাগে নতুন করে গান করার জন্য। তাদের এ ভালোবাসা থেকে গানের সাথে থাকবো সারাজীবন। এবার যে গানটি করছি সেটা হলো “আকাশ পাঠালাম” খুবই ভালো লাগার একটি গান। তাই এবারে গানটি আরো ভালো করার প্রত্যয় নিয়ে খুব গুরুত্বসহকারে কাজ করবো। গীতিকার সোহাগ ওয়াজিউল্লাহ এবং কম্পোজার রোহান রাজ খুবই যত্ন সহকারে গানটির কাজ শেষ করেছেন, আর গানটির সুর আমি নিজেই করেছি। এখন শুধু অায়োজনটাই বাকি। আমিও সাধ্য মতো গাইতে চেষ্টা করেছি। এই গানটি নিয়েও আমি ব্যাপক আশাবাদি।

কন্ঠশিল্পী হাসান অভি।

তিনি আরো বলেন,গানটির সুন্দর একটা মিউজিক ভিডিওর পরিকল্পনা চলছে। খুব শীঘ্রই এটি মিউজিক ভিডিও আকারে প্রকাশ করা হবে। এটা ছাড়াও আরেকটি গানের কাজ চলছে। যেটাকে নিয়ে পরিকল্পনা একটু অন্যরকম আমার। গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকার রবিউল ইসলাম জীবন। ‘আমায় তুমি নাও জড়িয়ে তোমার মনের সাথে, কুসুম কুসুম ভালোবাসায় ভিজবো দিনে রাতে। এ গানটিও খুব দারুন একটি ভিডিওর চিন্তা নিয়ে কাজ করছি। বাকিটা উপর আল্লাহ কাছে। দেখি তার ইচ্ছায় কতটুকু করতে পারি। সবার দোয়ায় গানে নিজের শক্ত অবস্হান গড়তে চাই। কোয়ালিটি পূর্ন কাজ করবো স্রোতাদের জন্য।

 

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন