বিনোদন

নিরব-জলির ‘অফিসার রিটার্নস’ ছবির শুভ মহরত অনুষ্ঠিত

চিত্রনায়ক নিরবের সঙ্গে প্রথমবারের মত জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা জলি।
তারা এক সাথে কাজ করছেন বন্ধন বিশ্বাস পরিচালিত নতুন ছবির ‘অফিসার রিটার্নস’।বুধবার (১৬ মে) সন্ধ্যায় এফডিসির জহির রায়হান কালার ল্যাবে অনুষ্ঠিত হয়ে গেল ‘অফিসার রিটার্নস’ সিনেমাটির মহরত। নতুন পরিচালক বন্ধন বিশ্বাস নতুন জুটি নিরব জলি কে নিয়ে শুরু করতে যাচ্ছেন  ‘অফিসার রিটার্নস’।মহরত অনুষ্ঠানে কেক কেটে শুভ যাত্রার সূচনা করেন সিনেমা সংশ্লিষ্টরা।

এসময় উপস্থিত ছিলেন প্রযোজক খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার সহ অনেকে।

জলি বলেন, আপনারা আমাদের জন্য দোয়া করবেন। আর নিরব ভাইয়ের সঙ্গে প্রথমবার জুটি বাঁধতে যাচ্ছি। সবমিলিয়ে বলবো, ভালো একটি কাজ হতে যাচ্ছে।আশা করছি সবাই আমাদের কাজ পছন্দ করবেন এবং সবাই আমাদের জন্য, আমাদের কাজের জন্য দোয়া করবেন।

আর নিরবের সঙ্গে বন্ধনের আগের থেকেই পরিচয়। বন্ধনের বাড়ি আর নিরবের নানা বাড়ি পাংশাতে।গল্প শোনার আগে তাই এলাকার একটা টানের অনেকাংশে ছবিটি করতে রাজি হয়ে গেছেন নিরব।

এটি ভূল ধারনা হতে পারে, যদি গল্প ভাল না হতো, তাহলে এই ছবিটি তিনি হইতো করতেন না। তাই নিরব বলেন, গল্প শোনার পর আর রাজি না হয়ে পারিনি।

তিনি আরও বলেন, চরিত্রের জন্য নিজের লুকে কিছু পরিবর্তন আনতে হবে। যে প্ল্যানিং নিয়ে এই ছবিটি করতে যাচ্ছি, সবকিছু ঠিকভাবে শেষ করতে পারলে একটি সাকসেসফুল প্রজেক্ট হবে ‘অফিসার রিটার্নস’।

আবদুল বাছেদ প্রযোজিত সিনেমায় আরও অভিনয় করেছেন শক্তি খাঁন, নিশু, আলেক জেন্ডার বো, সাদেক বাচ্চু, শিমুল খাঁন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন