সারাবিশ্ব

নেপালে আবারও একটি বিমান বিধ্বস্ত

নেপালে আবারও একটি বিমান বিধ্বস্ত হয়েছে। তবে এবারেরটি ছোট কার্গো বিমান হওয়ায় নিহতের সংখ্যা দুজন বলে জানিয়েছে কাঠমান্ডু পোস্ট। বিমানটিতে এই দুজনই ছিলেন। তারা দুজনই ছিলেন পাইলট।

দেশটির বেসামরিক বিমান কর্তৃপক্ষের উপ-মহাপরিচালক রাজন পোখারেল খবরের সত্যতা স্বীকার করে জানান, বিধ্বস্ত বিমানটি মাকালু এয়ারের। হুমলার বাহুন খারকা এলাকার সিমিকোট পাসে পণ্যবাহী এই বিমান বিধ্বস্ত হয়েছে।

বিমানটি ১২ হাজার ৮০০ ফুট উপর দিয়ে উড়ছিল জানিয়ে রাজন পোখারেল বলেন, বিমানটি এক ইঞ্জিন বিশিষ্ট ছিলো। হুমলা জেলার সিমিকোটে যাওয়ার উদ্দেশে সুরখেত থেকে উড্ডয়ন করেছিল এটি।

বুধবার সকাল ৬টা ১২ মিনিটে যাত্রা শুরু করে বিমানটি সকাল ৬টা ৫৫ মিনিটে সিমিকোটে অবতরণের কথা ছিল। কিন্তু সকাল ১১টার পরে সিমিকোট পাসে এটির ধ্বংসাবশেষের সন্ধান পাওয়া যায়।

এর আগে গত ১২ মার্চ নেপালের কাঠমান্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশি বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যাত্রীবাহী একটি বিমান বিধ্বস্ত হয়। ওই ঘটনায় ৫১ জন নিহত ও ২০ জন আহত হয়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন