খেলা

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে আফগানিস্তান

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে আফগানিস্তান। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ভারতের দেরাদুনের রাজিব গান্ধী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
আফগান দলকে নেতৃত্ব দিচ্ছেন আফগান স্টানিকজাই। আন্তর্জাতিক পর্যায়ে নেতৃত্ব দেয়ার অভিজ্ঞতা তার রয়েছে। এছাড়া দলটির অন্যতম শীর্ষ রান সংগ্রাহক মোহাম্মদ শাহজাদ আছেন দলে। তাছাড়া সেরা বোলিং লাইন-আপ আছে তাদের দলে।
মোহাম্মদ নবী, রাশিদ খান, মুজিব উর রহমান এর মতো ক্রিকেটার আন্তর্জাতিক পর্যায়ে তাদের সক্ষমতার স্বাক্ষর রেখেছেন। বিশেষ করে আইপিএল খেলে ভারতের মাটিতে তারা এখন দুর্দান্ত অভিজ্ঞ। তাছাড়া নাজিব উল্লাহ জাদরান ও শফিকুল্লাহ শাফাকও অনেক সফল ম্যাচে খেলেছেন।
আফগান দল: আসগার স্টানিকজাই (অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), নাজিবউল্লাহ তারাকাই, ওসমান গনি, নাজিবুল্লাহ জাদরান, সামিউল্লাহ শেনওয়ারি, শফিকুল্লাহ শাফাক, দারবিশ রাসুল, করিম জানাত, মোহাম্মদ নবী, গুলবাদিন নায়েব, রাশিদ খান, শরফুদ্দিন আশরাফ, মুজিব উর রহমান, শাপুর জাদরান ও আফতাব আলম।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন