দেশ চাকরি

বিমানে আইটি ব্যবস্থাপক পদে চাকরি, বেতন ১ লাখ ২০ হাজার

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আইটি ব্যবস্থাপক পদে চাকরির বিজ্ঞপ্তি দিয়েছে। তিন বছরের জন্য চুক্তিভিত্তিক ওই নিয়োগে বেতন ধরা হয়েছে ১ লাখ ২০ হাজার টাকা। নির্দিষ্ট সময় পর কর্তৃপক্ষ প্রয়োজন মনে করলে চুক্তির মেয়াদ বাড়াবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। চাকরির বয়সসীমা নির্ধারণ করা হয়েছে ৩৫ থেকে ৪৫ বছর।

যোগ্যতা হিসেবে বলা হয়েছে, চাকরি প্রার্থীকে কম্পিউটার সায়েন্স/ কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজি/ সিআইএস/ প্রোগ্রামিং/ সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে। স্নাতকে অন্তত দুটি প্রথম শ্রেণি/বিভাগ থাকতে হবে। জিইডি ডিগ্রি এবং শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য হবে না। উল্লেখিত বিষয়ে মাস্টার্স উত্তীর্ণরা অগ্রাধিকার পাবেন।

তথ্য-প্রযুক্তি খাতে ৫ বছর বা তারও বেশি অভিজ্ঞতা চাওয়া হয়েছে। সরাসরি বা পোস্টের মাধ্যমে চাকরির আবেদন করা যাবে আগামী ২০ মে পর্যন্ত।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন