বিনোদন

বিয়ের পিঁড়িতে বসছেন শ্রদ্ধা কাপুর!

চারিদিকে বিয়ের মরশুম। সোনমের রাজকীয় বিয়ের সাক্ষী থাকল গোটা বলিউড। এখন নজর দীপিকার দিকে। এ বছরের প্রথম দিক থেকেই বলিউডে ছড়িয়েছে দীপিকা-রণবীরের বিয়ের গুঞ্জন। চলতি বছরের শেষের দিকেই নাকি বিয়ে করতে চলেছেন ‘রামলীলা’ জুটি। তবে হালফিলে এই রিউমার ছাপিয়ে শিরোনামে উঠে এলও আরেক বলি-ডিভা শ্রদ্ধা কাপুরের বিয়ের খবর।

না এবছর শ্রদ্ধার বিয়ের কোনও খবর নেই। তবে সম্প্রতি অভিনেত্রীর বাবার মন্তব্য সারা ফেলে দিয়েছে চারিদিকে। এক সাক্ষাৎকারে শক্তি কাপুর বলেন, “নিজের পছন্দের মানুষকেই বিয়ে করতে পারে শ্রদ্ধা”৷ তবে কি শ্রদ্ধার জীবনেও বাজতে শুরু করল ওয়েডিং বেলস, সেটাই এখন কৌতূহলের বিষয়।

সম্প্রতি অভিনেতা শক্তি কাপুর নিজের মেয়ের বিয়ের পরিকল্পনার বিষয় খুলে কথা বললেন মিডিয়ার সঙ্গে৷ একটি সাক্ষাৎকারে তিনি জানান, “প্রত্যেক বাবাই চায় তাঁর মেয়ের বিয়ে কোন ভালো পুরুষের সঙ্গে হোক৷ ভালো পরিবারে হোক৷ কিন্তু আমার ব্যক্তিগত মতামত জানতে চাইলে আমি বলব, আমাদের অর্থাৎ অভিভাবকদের নিজেদের সন্তানদের একটু স্বাধীনতা দেওয়া উচিত৷ নিজের জীবনসঙ্গীকে বেছে নেওয়ার দায়িত্বটা তাদের ওপরেই ছাডা় দরকার।” এরপরই তিনি তাঁর ইচ্ছার সম্বন্ধে বললেন, “এখন শ্রদ্ধা নিজের কেরিয়ার নিয়ে খুবই ব্যস্ত৷ ও যখনই আমাদের সঙ্গে বিয়ের প্ল্যান নিয়ে আলোচনা করবে, আমরা জানিয়ে দেব যে ওর যাকে পছন্দ ও তাকেই বিয়ে করতে পারে৷ কোনও নিষেধাজ্ঞা নেই এতে৷”

আপাতত নায়িকা তাঁর আপকামিং প্রজেক্ট ‘সাহু’ নিয়ে বিজি। প্রভাসের বিপরীতে অভিনয় করবেন এই অ্যাকশন-থ্রিলার ফিল্মে ৷ পাশাপাশি সাইনা নেহওয়ালের বায়োপিকে হায়দ্রাবাদে নিজের ট্রেনিংও চালিয়ে যাচ্ছেন তিনি৷এই দু’টি ছবির কাজ শেষ হলে রাজকুমার রাওয়ের সঙ্গে ‘স্ত্রী’ ছবির প্রস্তুতি নেবেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন