সারাবিশ্ব

ব্রিটিশ রাজপুত্রের বিয়ে

ব্রিটেনের উইন্ডসর শহরে ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারি ও সাবেক অভিনেত্রী মেগান মার্কেলের বিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ শনিবার। রাজকীয় এই বিয়ে দেখার জন্য শহরটিতে জড়ো হয়েছেন শত শত মানুষ।

বার্তাক সংস্থা এএফপির খবরে বলা হয়, শনিবার দুপুরে উইন্ডসর ক্যাসেলের সেন্ট জর্জেস চ্যাপেলে এই জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এর পর স্থানীয় সময় দুপুর ১টার দিকে তারা একটি ছাদ খোলা গাড়িতে চড়ে শহর প্রদক্ষিণ করবেন।

এদিকে বিয়ের শপথে, মার্কেল তার স্বামীর ‘কথা মেনে চলার’ অঙ্গীকার করবেন না বলে জানিয়েছে বার্তা সংস্থাটি।  আর মার্কেলের বাবা অসুস্থ থাকায় বিয়েতে অংশ নিতে পারছেন না।

তবে এই বিয়েতে মার্কেলের সৎভাই থমাস মার্কেল জুনিয়র ও তার সাবেক স্ত্রী ট্র্যাসি ডুলেই ও ছেলে টেইলারকে আমন্ত্রণ জানানো হয়নি। তারা ব্রিটেটের বিভিন্ন গণমাধ্যমে এ বিষয়ে সাক্ষাতকার দিয়ে বেড়াচ্ছেন।

২০১৬ সালে হ্যারি ও মার্কেলের পরিচয় হয়। তখন মার্কেলের বয়স ছিল ৩৪। ২০১৩ সালে প্রথম স্বামীর সঙ্গে মার্কেলের বিবাহ-বিচ্ছেদ ঘটে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন