সারাবিশ্ব

ব্রিটিশ রাজবধূর ভাতিজা টেইলর ডুলি একজন গাঁজা চাষি

বৃটিশ রাজবধু মেগান মার্কেলের ভাতিজা টেইলর ডুলি (২৫) একজন মারিজুয়ানা (গাঁজা) চাষি। যুক্তরাষ্ট্রের অরিগনের একজন বৈধ মারিজুয়ানা চাষি ডুলি গত সপ্তাহের শুরুতে পরিবারের সদস্যদের নিয়ে চলে এসেছেন লন্ডনে। প্রিন্স হ্যারির সঙ্গে তার ফুফু মেগান মার্কেলের বিয়ের বিষয়ে আইটিভিতে গুড মর্নিং বৃটেন অনুষ্ঠানে উপস্থিত হওয়ার পরিকল্পনা ছিল তার। কিন্তু সেখানে এসে বৃটিশ মিডিয়ায় সংবাদ শিরোনাম হয়েছেন তিনি।

গাঁজার ব্যবসার জন্য তিনি সংবাদের শিরোনাম না হলেও হয়েছেন অন্য কারণে।

ডুলিকে তার ফুফু মেগানের বিয়েতে আমন্ত্রণ জানানো হয় নি। তবু তিনি লন্ডনে উড়ে এসেছেন বিয়ে দেখতে। তাতেও কোন ক্ষতির কিছু ছিল না। কিন্তু বৃটিশ মিডিয়ায় ফলাও করে রিপোর্ট প্রকাশ করা হয়েছে যে, মেগান মার্কেলের এক ভাতিজাকে লন্ডনের একটি ক্লাবে ছুরি নিয়ে প্রবেশ করার চেষ্টা করার সময় হাতেনাতে ধরা হয়েছে।

ডুলি অবশ্য দাবি করেছেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের সতর্কতা অনুসরণ করেছেন তিনি। কারণ, ট্রাম্প বলেছেন, লন্ডন শহরটি বিপদজনক। এ জন্য নিজের সুরক্ষার জন্য তিনি ছুরি সঙ্গে নিয়েছেন।

ঘটনাটি ঘটেছে বাকুস এলাকার একটি নৈশক্লাবে মধ্যরাতের পরে। সেখানে প্রেমিকা, মা ট্রেসি ও বড়ভাই টিজে’র সঙ্গে তিনি আনন্দ উদযাপন করছিলেন। এ সময় ক্লাবের সদস্যরা তার কাছ থেকে চার ইঞ্চি ভাঁজ করা ছুরি উদ্ধার করেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন