বিনোদন

মিসেস রাজ চক্রবর্তীর বিয়ের পর প্রথম সেলফি ভাইরাল!

বিয়ে হয়েছে মাত্র দু’দিন। পরিচালক-অভিনেত্রীর সম্পর্ককে ছাঁপিয়ে এখন তাঁরা স্বামী-স্ত্রী। বাওয়ালি রাজবাড়িকে সাক্ষী রেখে রাজ-শুভশ্রীর চার হাত এক হয়েছে সমস্ত হিন্দু আচার অনুষ্ঠান মেনে। আরবানা গ্র্যান্ড রিসেপশনে হাজির হলেন টলিউডের অসংখ্য তারকা৷ বিয়ে, বউভাত সব শেষ হয়ে গিয়েছে, বলে যে নবদম্পতির জীবন নিয়ে ভক্তদের আর কোন কৌতূহল, উৎসাহ থাকবেনা তা একেবারেই নয়। টলিউডের রাজকীয় সদ্য বিবাহিত কাপেল বলে কথা, তাঁদের ম্যারেড লাইফের অন্দরে কে না চায়! তবে কারও প্রবেশের আগেই সোশ্যাল মিডিয়ায় নানান আপডেট নিয়ে হাজির হচ্ছেন রাজ-শুভশ্রী এবং তাঁদের ঘনিষ্ঠ মহল। সম্প্রতি বিয়ের পর প্রথম সেলফি পোস্ট করে রীতিমত ভাইরাল শুভশ্রী।

সেলিব্রিটিদের বিয়ের পর তাঁদের বিভিন্ন আপডেট পেতে আগ্রহী থাকেন মিডিয়া থেকে শুরু করে আমজনতা। তেমনই পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পোস্ট ওয়েডিংয়ের প্রতিটি খবরাখবর জানতে এক পায়ে খাড়া সকলে৷ ফ্যানেদের চমক দিয়ে নববধূর সাজে সেলফি পোস্ট করে তাক লাগিয়ে দিলেন শুভশ্রী। ক্যাপশনে লিখেছেন, ‘মিসেস রাজ চক্রবর্তী’৷ মিসেস রাজ চক্রবর্তীর নো মেক আপ লুক যে অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে তার প্রমাণ পোস্টের লাইকস আর কমেন্টস।

খোলা চুল, সুতির শাড়ি, সিঁথি ভর্তি সিঁদুর আর কপালে ছোট্ট লাল টিপ। বঙ্গ তনয়ার এই বাঙালি বধূর রূপে মুগ্ধ হয়েছে সাইবারবাসী৷ বিয়ের পর যে কটা দিন ছুটি পেয়েছেন, একেবারে জমিয়ে কাটাচ্ছেন নায়িকা৷ কখনও রাজ নিজের গৃহিনীর ছবি আপলোড করছেন তো কখনও মিসেস চক্রবর্তীই নিজের সেলফিতে মাতাচ্ছেন নেটিজেনদের। সিলভার স্ক্রিনের সঙ্গে আপাতত ব্রেকে থাকলেও ফ্যানদের বেশ এন্টারটেন করছেন নিউলি ওয়েড সেলেব কাপেল।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন