প্রধান সংবাদরাজনীতি

যমজ ছেলের বাবা হলেন রেলমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: কন্যা সন্তানের বাবা হওয়ার দুই বছর পর যমজ ছেলের বাবা হলেন রেলমন্ত্রী মুজিবুল হক। দুই নবজাতক এবং তাদের মা হনুফা আক্তার রিক্তা সুস্থ আছেন বলেও জানিয়েছেন রেলমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টা ৩২ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে যমজ সন্তান জন্ম দেন রেলমন্ত্রীর স্ত্রী।

মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা এস এন ইউসুফ এই তথ্য জানিয়ে বলেছেন, তিন জনই বর্তমানে সুস্থ আছেন।

মা-মেয়ের অবস্থা জানতে চাইলে স্কয়ার হাসপাতালের চিকিৎসক ডা. মির্জা নাজিম উদ্দিন ঢাকাটাইমসকে জানান, ‘জন্মের পর মা ও দুই নবজাতক সুস্থ আছেন। আজ আমিসহ অন্য চিকিৎসকরা দেখব। তারপর বিস্তারিত জানাতে পারব।’

আগামী ৩১ মে মন্ত্রীর ৭১তম জন্মদিন। আর এর আগেই সুখবরটি পেলেন তিনি।

সন্তানের বাবা হওয়ার খবরে রাতেই মন্ত্রিসভায় তার সহকর্মী এবং দলের নেতা-কর্মীরা ফোন করে শুভেচ্ছা জানান। এরই মধ্যে সামাজিক মাধ্যম ফেসবুকেও খবরটি চাওর হয়ে গেছে। অচেনা মানুষরাও তাকে অভিনন্দন জানিয়েছেন।

চার বছর আগে বিয়ে করা মুজিবুল-হনুফার সংসারে ঘর আলো করে প্রথম সন্তান এসেছে ২০১৬ সালে। ওই বছরের ২৮ মে জন্ম নেয়া মেয়েটি এখন ছুটে বেড়ায়। তার নাম রাখা হয়েছে রিমু।

রেলমন্ত্রীর বিয়ে করার বিষয়টি ছিল চমকপ্রদ। চিরকুমার থেকে যাওয়ার কথা নিয়ে যখন আলোচনা চলছিল সেই ৬৭ বছর বয়সে তার বিয়ের সিদ্ধান্তের খবর ২০১৪ সালে চমক তৈরি করেছিল। মন্ত্রিসভায় এই বিষয়টি প্রকাশ করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওই বছরে ২০১৪ সালের ৩১ অক্টোবর কুমিল্লার মেয়ে হনুফা আক্তারকে বিয়ে করেন রেলমন্ত্রী। ওই বছরের অন্যতম আলোচিত ঘটনা ছিল সেই জাঁকজমকপূর্ণ বিয়ে।

বরযাত্রায় ছিলেন ছয় মন্ত্রী, এমপিসহ ৭০০ বরযাত্রীর বিশাল গাড়িবহর। পরে সময়ে ঢাকায় হয় বিবাহোত্তর সংবর্ধনা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন