জাতীয়প্রধান সংবাদরাজনীতি

শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে গুজব রটাচ্ছে বিএনপি: নানক

খুলনা সিটি করপোরেশন (কিসিসি) নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, শান্তিপূর্ণ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে গুজব রটাচ্ছে বিএনপি।

মঙ্গলবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন জাহাঙ্গীর কবির নানক।

জাহাঙ্গীর কবির নানক বলেন, আজ সকাল থেকে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ভোটাররা ভোট দিচ্ছেন। নারী-পুরুষ নির্বিশেষে সব ভোটার ভোটকেন্দ্রে ভোট দিচ্ছেন। একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হচ্ছে সেখানে। অথচ রিজভী সাহেব খুলনার এই অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য গণমাধ্যমের সামনে গুজব রটাচ্ছেন।

বিএনপির এই অপপ্রচার জনগণ প্রত্যাখ্যান করবে বলে দাবি করেন নানক। তিনি আশাবাদ ব্যক্ত করেন খুলনায় আওয়ামী লীগ জয়ী হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, ও শিক্ষাবিষয়ক সম্পাদক সামসুর নাহার চাপা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন