রাজনীতি

শেখ হাসিনার নেতৃত্বের প্রতি বাংলার গণমানুষের অগাধ বিশ্বাস আছে-ধীমন বড়ুয়া

নিজস্ব প্রতিবেদক:

শেখ হাসিনার সফল নেত্রীত্বে আজ বাংলাদেশের মানুষ উচ্চ আয়ের দেশে পৌঁছার যে স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছে। সরকার পরিচালনায় শেখ হাসিনার বিকল্প আজ আর কেউ নেই। তাঁর নেতৃত্বের প্রতি বাংলার গণমানুষের অগাধ বিশ্বাস আছে বলে মন্তব্য করেছেন সাম্যবাদী দল (মার্কসবাদী) এর কেন্দ্রীয় সভাপতি ধীমন বড়ুয়া।

আজ বৃহস্পতিবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশের সাম্যবাদী দল (মার্কসবাদী) এর রাজধানীর কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ধীমন বলেন, শেখ হাসিনা পিতা-মাতা ও স্বজনহীন বাংলাদেশে ফিরে এসে বাঁচিয়ে দিয়েছেন বাংলাদেশকে এবং সুরক্ষিত করেছেন বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বকে। ১৯৮১ সালের ১৭ মে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দীর্ঘ নির্বাসন শেষে সামরিক স্বৈরশাসনের অন্ধকারে নিমজ্জিত স্বদেশে ফিরে আসেন আলোকবর্তিকা হয়ে।

তিনি আরো বলেন, শেখ হাসিনার সফল নেত্রীত্বে আজ বাংলাদেশের মানুষ উচ্চ আয়ের দেশে পৌঁছার যে স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছে। সরকার পরিচালনায় শেখ হাসিনার বিকল্প আজ আর কেউ নেই। তাঁর নেতৃত্বের প্রতি বাংলার গণমানুষের অগাধ বিশ্বাস আছে।

সভায় আরো বক্তব্য রাখেন সভায় বক্তব্য রাখেন- বাংলাদেশের সাম্যবাদী দল (মার্কসবাদী) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নিউটন চাকমা, কেন্দ্রীয় সদস্য অাসিয়া পারভিন, বিপ্লব সাহা প্রমূখ।

 

জেড/আর/সি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন