আজব দুনিয়া

শ্রীমঙ্গলে অজগর গিলে খেল আস্ত ছাগল

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি অজগর সাপ লোকালয়ে প্রবেশ করে আস্ত একটি ছাগল খেয়ে ফেলেছে। মঙ্গলবার বিকালে শ্রীমঙ্গল শহরের অদূরে সদর ইউনিয়নের লাউয়াছড়া বনের রাধানগর গ্রামের লিচু বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আস্ত ছাগলকে গিলে ফেলার দৃশ্য দেখতে আসা লোকজনের লাঠির আঘাতে অজগরটি লেজের দিকে আঘাতপ্রাপ্ত হয়। খবর পেয়ে অজগরটিকে উদ্ধার করে হেফাজতে নিয়ে আসেন শ্রীমঙ্গলস্থ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের লোকজন।

এদিকে ছাগলটির মালিক বাচ্চু মিয়া লাউয়াছড়া বিট অফিসার মো. আনোয়ারের কাছে তার ছাগলের মূল্য বাবদ দুই হাজার টাকা দাবি করেন। ওই এলাকার বাসিন্দা বাচ্চু মিয়ার ধারণা অজগরটি লাউয়াছড়া বন থেকে এসেছে।

শ্রীমঙ্গলস্থ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক সজল দেব জানান, ছাগল গিলে খাওয়া অজগরটিকে লোকজন লাটি-সোটা দিয়ে মেরেছে এমন খবর পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে যান এবং আহত অবস্থায় অজগরটি উদ্ধার করে নিয়ে আসেন।

বিট কর্মকর্তা মো. আনোয়ার জানান, আপাতত সাপটিকে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের জিম্মায় রাখা হয়েছে। ক্ষতিপূরণের বিষয়ে বন বিভাগের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করবেন বলে জানান তিনি। ইউএনবি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন