বিনোদন

১০ পর আবারও নগ্ন রণবীর কাপুর

নিজস্ব প্রতিবেদন :   মাত্র মুক্ততি পেয়েছে ‘সঞ্জু’-র ট্রেলার। যা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠতে শুরু করেছে। পাশাপাশি ‘সঞ্জু’-তে রণবীর কাপুরকে দেখে দর্শকরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কিন্তু, সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করতে গিয়ে ক্যামেরার সামনে রণবীরকে নগ্ন হতেও দেখা গিয়েছে। আর তাই নিয়েই সমালোচনার ঝড় উঠতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, ক্যামেরার সামনে নগ্ন হতে কোনও অসুবিধা হয়নি? সংবাদমাধ্যমের ওই প্রশ্নের উত্তরে রণবীর কি বলেন জানেন?

রণবীর বলেন, ‘সওয়ারিয়া’-র সময় যখন ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন, তখন একটু ‘লজ্জা’ হয়েছিল। লোকে কী ভাববে, তাই নিয়েও ভাবনা হয় তার। কিন্তু, এরপর থেকে লজ্জা কাটতে শুরু করে। ক্যামেরা যখন চালু হয়, তখন নগ্ন হওয়া মানে, অভিনয়ের জন্য সেই কাজ করা। ১০ বছর আগে ‘সাওয়ারিয়ার’ সময় যেভাবে তার লজ্জা হত ক্যামেরার সামনে নগ্ন হলে, এখন আর সেই অনুভূতি নেই বলেও জানিয়েছেন রণবীর।

পাশাপাশি সোনাম কাপুরের সঙ্গে দীর্ঘ ১০ বছর পর একসঙ্গে অভিনয় করতে পেরে তার বেশ ভাল লাগছে বলেও মন্তব্য করেন রণবীর। পাশাপাশি ১০ বছর আগের সোনাম, রণবীরের সঙ্গে এখনকার অনেক পার্থক্য বলেও মন্তব্য করেন হৃষি কাপুর পুত্র।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন