তথ্য প্রযুক্তি

২০০ বাইকারকে সম্মাননা দিয়েছে অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং প্রতিষ্ঠান ‘মুভ

রাজধানীর তেজগাঁওয়ের একটি কনভেনশন সেন্টারে প্রায় ২০০ বাইকারকে সম্মাননা দিয়েছে অ্যাপভিত্তিক মোটরসাইকেল রাইড শেয়ারিং প্রতিষ্ঠান ‘মুভ’। সম্প্রতি এই সম্মাননা দেয়া হয়। এ সময় সেরা বাইকারদের হাতে মোবাইল, পাওয়ার ব্যাংক, হেডসেটসহ বিভিন্ন পণ্য সামগ্রী তুলে দেয়া হয়।
অনুষ্ঠানে মুভের প্রধান নির্বাহী ফাহাদ ইবনে ওয়াহাব বলেন, ‘বাইকার আমাদের ব্যবসার মুল চাবিকাঠি। তাই উনাদের জন্য একটি দিন উৎসর্গ করে ভালোই লাগছে। শুরু থেকেই আমি বাইকারদের সেফটি ইস্যু নিয়ে কাজ করছি।’
সম্প্রতি দেশীয় কোম্পানি ‘মুভ’ চালু করেছে মুভ পয়েন্টস। এটি একটি ফিচার যার মাধ্যমে আপনি মুভের রাইড ব্যবহার করে অথবা আপনার বন্ধুকে মুভ রেফার করে পয়েন্ট উপার্জন করতে পারবেন। আপনার উপার্জিত পয়েন্টগুলো দিয়ে মুভ স্টোর থেকে পছন্দের প্রোডাক্ট কিংবা সার্ভিস কিনতে পারবেন একদম ফ্রিতে। মুভে রাইড নিলে, রাইডের উল্লেখিত ভাড়ার সমপরিমাণ পয়েন্টস জমা হয়ে যাবে আপনার পয়েন্টসে আর মুভ অ্যাপ ডাউনলোড করতে রেফার করলেই থাকছে পয়েন্টস আয়করার সুযোগ। প্রতি সফল ডাউনলোডে বুঝে নিন ১০০ পয়েন্টস! এমনকি মুভ এর পয়েন্টস দিয়ে আপনি মুভ রাইডে ডিসকাউন্টও নিতে পারবেন।
অনুষ্ঠানের মূল পর্ব শেষে দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়। এর পৃষ্ঠপোষকতায় ছিল বাইক ব্র্যান্ড টিভিএস। এসময় প্রধান অতিথি হিসেবে টিভিএস বাংলাদেশের প্রধান নির্বাহী বিপ্লব কুমার রায় উপস্থিত ছিলেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন