লাইফষ্টাইল

অভি ও আরশির হাত ধরে নতুন ফ্যাশন হাউজ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: গতকাল (৯ জুন, শনিবার) গুলশান তেজগাঁও লিংক রোডস্থ ঢাকা ক্যাজুয়্যাল মার্ট এর নতুন অঙ্গ-ফ্যাশন হাউজ ডিসি মার্ট এর শুভ উদ্বোধন করা হয়।

গতকাল উদ্বোধন হল গুলশান- তেজগাঁও লিংক রোডস্থ ফ্যাশন হাউজ ‘ঢাকা ক্যাজুয়্যাল মার্ট’ এর অঙ্গ-শাখা ‘ডিসি মার্ট’ আন্তর্জাতিক ফ্যাশন হাউজের। নতুন এই শাখার উদ্বোধন করেন নতুন দিনের চিত্রনায়ক অভি এবং চিত্রনায়িকা আরশি।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা ক্যাজুয়্যাল মার্ট এর চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক, কর্মকর্তা, কর্মচারী সহ গণমাধ্যমকর্মী অনেকেই।। বর্ণীলভাবে অঙ্গ-শাখার উদ্বোধনের সময় ডিসি মার্ট কর্তৃপক্ষ আসন্ন ঈদে ক্রেতাদের জন্য ১০% ছাড় দেয়ার ঘোষণা দেন।

উল্লেখ্য, চিত্রনায়ক অভি অভিনীত দুটি ছবি মুক্তি পেয়েছে ও মুক্তির অপেক্ষায় আছে ভালোবাসা ডটকম, পোস্টার মাস্টার ৭১ সহ বেশ কয়েকটি ছবি। এবং বাপ্পি চৌধুরীর বিপরীতে ‘বাজে ছেলে – দ্য লোফার’ চলচ্চিত্রে অভিনয় করে বেশ আলোচনায় আছে নায়িকা আরশি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন