বিনোদন

অরিন্দম শীলের ‘বালিঘর’ এ মম

নিজস্ব প্রতিবেদক: কিছুদিন আগেই কলকাতার নির্মাতা অরিন্দম শীল ‘বালিঘর’ নামে একটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দেন। আর এ ছবিতে কাজ করতে চূড়ান্ত করা হয়েছিল অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে। কিন্তু সোমবার তিশা তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে এই ছবিতে কাজ না করার বিষয়টি নিশ্চিত করেছেন। তিশা সরে যাওয়ায় ‘বালিঘর’ সিনেমায় যুক্ত হয়েছেন অভিনেত্রী জাকিয়া বারী মম। ছবিটির বিষয়ে তিশা তার স্ট্যাটাসে লেখেন, “আমার ভক্ত এবং দর্শক ভাই-বোনদের উদ্দেশে একটা তথ্য জানিয়ে রাখতে চাই- যাতে ভবিষ্যতে কোনো ভুল বোঝাবুঝি আর গুজবের সুযোগ না থাকে। কলকাতার পরিচালক অরিন্দম শীলের ‘বালিঘর’ ছবিটি আমি আর করছি না। সিডিউলঘটিত জটিলতার কারণে আমি সেই ছবিটা থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি। এই বিষয়ে পরিচালকের সঙ্গে আমার আলাপ হয়েছে। আমি ছবিটার জন্য শুভ কামনা জানিয়ে রাখছি।” বিষয়টি কলকাতা থেকে নিশ্চিত করেছেন ‘বালিঘর’ সিনেমার পরিচালক অরিন্দম শীল।

গণমাধ্যমকে কলকাতা থেকে নির্মাতা অরিন্দম জানান, ‘আমাদের সঙ্গে মমর মৌখিক কথা হয়েছে। সে কাজটি করতে রাজি হয়েছে। শুটিং শুরু করার আগে কোনো সময়ে তার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির কাজ সেরে ফেলব। কিন্তু তিশার সঙ্গে সময় মেলানো গেল না। ওর ব্যক্তিগত অনেক কাজ রয়েছে।’ প্রসঙ্গত, সাত বন্ধুর গল্প দিয়ে সাজানো ‘বালিঘর’ যৌথ প্রযোজনার ছবি।

 

 

দেশরির্পোট/আরাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন