বিনোদন

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বিপাশা বসু

নিজস্ব প্রতিবেদক: মুম্বাইয়ের হিন্দুজা হেলথকেয়ার হাসপাতালে গত কয়েক সপ্তাহ ধরেই এ অভিনেত্রীর নিয়মিত চেকআপ চলছিল। গত শুক্রবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কিছুদিন থেকে শ্বাস-প্রশ্বাসজনিত অসুখে ভুগছেন তিনি। মুম্বাইয়ের ওই হাসপাতালের চিকিৎসকরা বিপাশার চিকিৎসা করছিলেন। কিন্তু তার শরীরের অবস্থা আরও খারাপ হলে তাকে হাসপাতালে ভর্তি করে নেওয়া হয়। এ ছাড়াও কিছুদিন আগেই শোনা গিয়েছিল বিপাশা নাকি গর্ভবতী। সোশ্যাল মিডিয়ায় একটি ছবিও ভাইরাল হয়েছিল। সেই ছবিতে দেখা গিয়েছিল নীল পোশাক পরিহিত বিপাশাকে। যদিও পরে খোদ বিপাশা জানিয়ে দেন, ওটা নিছকই গুজব। সর্বশেষ ২০১৫ সালে একসঙ্গে পর্দায় দেখা গিয়েছিল বিপাশা বসু ও করণ সিং গ্রোভারকে। বাস্তব জীবনের জুটি তারা সেটা সবারই জানা। তবে পর্দাতেও জুটি হয়েছিলেন। তিন বছর বিরতি দিয়ে আবারো একসঙ্গে পর্দায় ফিরছেন এই বলিউড কাপল জুটি। বিক্রম ভাটের পরবর্তী সিনেমা ‘আদত’-এ অভিনয় করবেন এ জুটি। ২০১৫ সালে ভৌতিক ছবি ‘অ্যালন’-এ দেখা গিয়েছিল তাদের। পরিচালক ভূষণ প্যাটেলের পরিচালনায় এই ছবিতে দেখা গিয়েছিল বিপাশা-করণের রসায়ন। মুম্বাই মিরর সূত্রে খবর, ‘আদত’ ছবিতে নায়কের চরিত্রে করণ সিং গ্রোভারকে চূড়ান্ত করা হয়েছে। এ মাস থেকেই শুরু হচ্ছে ছবির শুটিং। এই ছবির চিত্রনাট্য লিখছেন করণ-বিপাশার আগের ছবির পরিচালক ভূষণ প্যাটেল নিজেই। তিনি নিজেই এই ছবিতে তার চিত্রনাট্য লেখার কথা জানিয়ে লন্ডনে গিয়েছেন ছবিটি চূড়ান্ত করার জন্য।

এদিকে আরও একটি সূত্র জানিয়েছে, বিক্রম ভাটের ‘আদত’ ছবির সম্পূর্ণ শুটিং হবে লন্ডনে। মে মাসে ছবির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও ৭ জুন থেকে শুরু হচ্ছে বলে জানা গেছে। ৪৫ দিন ধরে চলবে ছবির শুটিং।

 

 

দেশরির্পোট/আশরাফ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন