বিনোদন

‘আমার বিয়ে’ নাটকে ইরফান-তিশা

একটি রিয়েলিটি শো’র মাধ্যমে মিডিয়াতে ইরফান সাজ্জাদের সম্পৃক্ততা হলেও বিভিন্ন চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে তিনি এখন নির্মাতাদের কাছে নির্ভরযোগ্য একজন অভিনেতায় পরিণত হয়েছেন। অন্যদিকে অভিনয়ে আগের চেয়ে এখন অনেক বেশি সিরিয়াস হয়েছেন তানজিন তিশা। এবার একসঙ্গে একটি খণ্ড নাটকে কাজ করলেন তারা। ঈদুল ফিতরের জন্য মজার গল্পে নির্মিত হয়েছে ‘আমার বিয়ে’। তিন পর্বের নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। প্রধান দুটি চরিত্রে  ইরফান সাজ্জাদ ও তানজিন তিশা।

নাটকের গল্প এমন— জেদি মেয়ে তানজিন তিশা। পারিবারিক ভ্রমণে একটি রিসোর্টে তার সঙ্গে ইরফান সাজ্জাদের পরিচয়। অল্প সময়ের কথোপকথনেই ইরফানকে নিয়ে পালানোর সিদ্ধান্ত নেন তিশা!

ইচ্ছা না থাকা সত্ত্বেও তিশার জেদের কাছে হার মানে ইরফান। দু’জন মিলে গ্রাম-জঙ্গল চষে বেড়ান। এক পর্যায়ে তিশার পাগলামিগুলোই ইরফানের ভালো লাগতে থাকে। প্রেমে পড়ে যান তারা। তবে বিয়েতে বাধা হয়ে দাঁড়ান পরিবারের সদস্যরা।

সাজ্জাদ-তিশা ছাড়াও এতে অভিনয় করেছেন শামীম হাসান সরকার ও সানজিদা তন্ময়সহ অনেকে।

‘আমার বিয়ে’ ঈদের দিন থেকে টানা তিনদিন দীপ্ত টিভিতে প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন