খেলা

আর্জেন্টিনায় খেলা দেখার জন্য আনলিমিটেড ডেটা ফ্রি!

নিজস্ব প্রতিবেদক: আর্জেন্টিনা ফুটবল পাগল দেশ। কিন্তু তা মুখে মুখে বললেই তো হবে না। কিছু প্রমাণও দেওয়া চায়। আর্জেন্টিনার ফুটবল দেখার সুবিধের জন্য এবার তেমনই কিছু সুযোগ সুবিধা দিয়েছে আর্জেন্টিনা। রাশিয়ার সঙ্গে আর্জেন্টিনার সময়ের পার্থক্য ছয় ঘণ্টা, মস্কোয় যখন সন্ধ্যা ৭টা বাজবে বুয়েনাস আয়ার্সে তখন থাকবে ঠিক দুপুর। বেলা ১টা বাজবে দেশটিতে। তাতে করে যারা অফিসে থাকবে তাদের খেলা দেখার কিছু অসুবিধে হবে।

আর তাই এরইমধ্যে সেখানকার ব্যাংকগুলো ঘোষণা দিয়ে দিয়েছে, বিশ্বকাপে আর্জেন্টিনার যেদিন ম্যাচ থাকবে সেদিন ব্যাংক দুপুর ১২টার মধ্যেই বন্ধ হয়ে যাবে। কিন্তু সে তো কেবল ব্যাংকগুলোতে। অন্য প্রতিষ্ঠানে তো সে সুযোগ নেই। সে কারণে আর্জেন্টিনার একটি মোবাইল সংস্থা নতুন এক প্যাকেজের ঘোষণা দিয়েছে। বিশ্বকাপের সময় তার গ্রাহকদের জন্য আনলিমিটেড ইন্টারনেট ডাটা দেবে।

মেসিরা মাঠে দেশের হয়ে খেলবে। আর দেশের সমর্থকরা সেই খেলা দেখার সুযোগ পাবে না। এটা তো হওয়ার নয়। তাই যারা টেলিভিশনে খেলা দেখার সুযোগ পাবে না তারা যেন মোবাইলে মেসিদের খেলা দেখে নিতে পারে। সে জন্যই এই ব্যবস্থা। মোবাইল সংস্থা টেলিকমের মার্কেটিং প্রধান মার্টিন হেনিন মনে করেন, আনলিমিটেড ডাটা থাকলে দুপুরে বিশ্বকাপের ম্যাচগুলো আর মিস হবে না আর্জেন্টাইনদের।

 

 

দেশরির্পোট/দিদারুল


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন