বিনোদন

আসিফ ইমরোজের ‘সুন্দরী’ তানহা তাসনিয়া!

বিনোদন প্রতিবেদক: সামনে আসছে ঈদ। আর এই ঈদুল ফিতরকে সামনে রেখে প্রকাশ হতে যাচ্ছে বেশ কিছু নতুন গান। এর মধ্যে রনস্মিউজিক এর ব্যানার থেকে প্রকাশ হতে যাচ্ছে নতুন মিউজিক ভিডিও ‘সুন্দরী’। গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতারজনপ্রিয় কণ্ঠশিল্পী আকাশ সেন ও চ্যানেল আই সেরা কণ্ঠের ইতি।খন্দকার রাজুরকথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন অমিত।

‘সুন্দরী’ শিরোনামের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন চিত্রনায়ক আসিফ ইমরোজ ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া। এছাড়া তাদের সহশিল্পী হিসেবে নৃত্য পরিবেশন করেছেন বিশজন নৃত্য শিল্পী।এটি নির্মাণ করেছেন সামছুল হুদা। কোরিওগ্রাফিতে ছিলেন হাবিব,সিনেমাটোগ্রাফিতে ছিলেন ফরহাদ।

নির্মাতা বলেন,বরাবরের মত বলতে চাই যেকোন কাজ সময় নিয়ে ও সুন্দর পরিকল্পনা মত করা গেল কাজটা অনেক ভালো হয়। আমিও তাই চেষ্টা করেছি। তবে আশা করি এই ঈদের ধামাকা একটি গান ও মিউজিক ভিডিও দর্শকদের উপহার দিচ্ছি।

উল্লেখ্য, মিউজিক ভিডিওটি চাঁদ রাতেরনস্ মিউজিক এর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

 

 

 

দেশরির্পোট/জেড/আর/সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন