প্রধান সংবাদবিনোদন

ইমরানের ইশশ!’ সাথে কোলকাতার কৌশানী!

নিজস্ব প্রতিবেদক : হালের ক্রেজ ইমরান মাহমুদুল। তার গান মানেই নিত্য নতুন চমক। প্রতিবারই নতুন নতুন চমক নিয়ে শ্রোতাদর্শকদের সামনে হাজির হন এ তারকা। এই ঈদেও এর ব্যতিক্রম হয় নি। তার শ্রোতাদর্শকদের জন্য এবার একটু বড় চকম নিয়েই আসছেন তিনি। তার নতুন গানে মডেল হিসেবে দেখা যাবে ওপার বাংলার ‘পারবো না আমি ছাড়তে তোকে’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জি। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

গানের শিরোনাম ‘ইশশ’। স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। গতমাসে কোলকাতার বিভিন্ন লোকেশনে এই গানের মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছে প্র্রডাকশন হাউজ ‘টিভি ওয়ালা মিডিয়া’। স্যান্ডি’র কোরিওগ্রাফিতে এটি পরিচালনা করেছেন কোলকাতার নির্মাতা সুশাভান দাস।
নতুন এ গানটি প্রসঙ্গে ইমরান বলেন, প্রায় পাঁচমাস আগে থেকে গানটির পরিকল্পনা করছি। গানটির কথাগুলো অনেক ভালো। কথাগুলোর উপর ভিত্তি করেই সুর এবং সঙ্গীতায়োজন করেছি। এ গানটির মাঝে দর্শকশ্রোতারা নতুনত্ব খুজে পাবে।’ আর কৌশানী আমার পছন্দের একজন অভিনেত্রী। প্রথম বারের মতো বাংলাদেশের কোন গানে মডেল হলো। আশা করছি গানটির অডিও’র পাশাপাশি ভিডিওটিও ভালো লাগবে সবার।

ধ্রুব মিউকিজ স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ৭ জুন , বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘ইশশ!’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

 

দেশরির্পোট/জেড/আর/সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন